বার্সা ছাড়ার ইচ্ছে নেই নেইমারের

নেইমার জানিয়েছে, বার্সেলোনার সাবেক তারকা অ্যালিক্সিজ সানচেজ তার খুব ভালো বন্ধু। তবে তিনি চিলিয়ান তারকার পদাঙ্ক অনুসরণ করে ন্যু-ক্যাম্প ছাড়বেন না।

গত মৌসুমে বার্সেলোনা ছেড়ে আর্সেনালে যাওয়ার আগে কাতালান ক্লাবে সানচেজের সঙ্গে এক বছর ন্যু-ক্যাম্পে কাটিয়েছেন নেইমার। বার্সেলোনায় মেসির উপস্থিতিতে নেইমার নিজেকে পুরোপুরি তুলে ধরতে পারছেন না বলে অনেকে অভিযোগ করেন। আবার সান্তোস থেকে নেইমারকে দলে ভেড়ানো নিয়ে নানা ঝামেলায় রয়েছে স্প্যানিশ জায়ান্টরা।

ফলে অনেকে মনে করছেন, নেইমার হয়তো বার্সা ছেড়ে অন্য ক্লাবে পাড়ি দিতে পারেন। তার সম্ভাব্য গন্তব্য হতে পারে ইংলিশ প্রিমিয়ার লিগের কোনো দল। তবে সেই সম্ভাবনাকে নাকচ করে নেইমার জানান, বার্সা ছাড়ার কোনো ইচ্ছে তার নেই।

নেইমার বলেন, ‘অ্যালেক্সিজ আমার খুব ভালো বন্ধু। বার্সায় থাকাকালে ওর সঙ্গেই আমার বেশি সখ্যতা গড়ে উঠে। তার সঙ্গে খেলাটাও ছিল দারুণ। মাঠে ও মাঠের বাইরে তার সঙ্গে আমি অসাধারণ কিছু সময় কাটিয়েছি।’

বার্সা ছাড়ার ইচ্ছে নেই জানিযে নেইমার আরও বলেন, ‘ইংলিশ প্রিমিয়ার লিগের দল আর্সেনালের হয়ে তাকে খেলতে দেখতে পারাটা আনন্দের ব্যাপার। তবে স্পেন ছেড়ে ইংল্যান্ডে পাড়ি দেয়ার কোনো ইচ্ছে আপাতত আমার নেই। আমি বার্সেলোনাতেই সুখে আছি। বার্সার হয়ে আমাকে আরও বহু দূর পাড়ি দিতে হবে।’

২০১৪-১৫ মৌসুমে বার্সেলোনার হয়ে দুর্দান্ত ফর্মে রয়েছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। কাতালান ক্লাবটির হয়ে প্রতিযোগিতামূলক ম্যাচে এরই মধ্যে ২৬ গোল করে ফেলেছেন তিনি।



মন্তব্য চালু নেই