বান্দরবানে ইউপি চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা

বান্দরবান প্রতিনিধি : বান্দরবানের রুমা উপজেলায় শান্তি ত্রিপুরা (৩৭) নামে এক ইউপি চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার গ্যালাইঙ্গা ইউনিয়নে রবিবার রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রুমা উপজেলার গ্যালাইঙ্গা ইউনিয়নের রামদু পাড়ার নিজ বাড়ি থেকে শান্তি ত্রিপুরাকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে রামদু পাড়ার পাসের পাহাড়ে গুলি বিদ্ধ অবস্থায় তার লাশ ফেলে রেখে যায়। খবর পেয়ে পুলিশ সকালে ঘটনাস্থল থেকে তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। নিহত শান্তি ত্রিপুরা পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জনসংহতি সমিতির (জেএসএস) রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। আগামী ২৩ এপ্রিল ইউপি নির্বাচনে জেএসএস’র সম্ভাব্য ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন তিনি।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম জানান, রাত সাড়ে তিনটার দিকে অস্ত্রধারী সন্ত্রাসীরা ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী জেএসএস নেতা শান্তি ত্রিপুরাকে গুলি করে হত্যা করেছে। লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় এখনও কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানান তিনি।



মন্তব্য চালু নেই