বাগমারায় বাবাকে কুপিয়ে হত্যা, ছেলে-ছেলের বউ আটক

রাজশাহী: রাজশাহীর বাগমারায় ছেলের ছুরিকাঘাতে বাবা আবেদ আলী (৪৫) নিহত হয়েছেন। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে ছেলে মাজেদুর রহমান (২২) ও ছেলের বউ শাখিলা বেগমকে (১৮) আটক করেছে পুলিশ।

বুধবার সকাল ১০টার দিকে উপজেলার বাসুপাড়া ইউনিয়নের ইসলাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ইসলাবাড়ি গ্রামের আবেদ আলী দির্ঘী দিন ধরে ফেরি করে ডাব বিক্রি করে সংসার চালায়। সম্প্রতি আবেদ আলী মাদকাসক্ত হলে বাড়িতে বউ ও ছেলের মধ্যে প্রায় কথা কাটাকাটি হয়।

এই ধারাবাহিকতায় প্রতি দিনের ন্যায় গত মঙ্গলবার রাতে আবেদ আলী মদ খেয়ে বাড়িতে মাতলামি করে ঘুমিয়ে পড়ে। পরে সকালে মাতলামি অবস্থায় ছলের বউ শাখিলা বেগম শ্বশুড়ের সাথে কথা কাটাকাটিতে লিপ্ত হয়। এতে শ্বশুর ক্ষিপ্ত হয়ে ডাব কাটা হাতিয়ার দিয়ে বউ শাখিলাকে আঘাত করে।

এতে ছেলে পিতাকে থামাতে না পেরে ঘর থেকে হাসুয়া নিয়ে পিতাকে আঘাত করলে পিতা আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে পরেলে আহত পিতাকে রাজশাহী মেডিকেলে কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনার সত্যতা স্বীকার করে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু ওবায়দা খান বলেন, থানা পুলিশ লাশবাহি গাড়িসহ ছেলে মাজেদুর রহমান ও বউ শাখিলাকে আটক করে নিয়ে আসা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেলে কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠান হয়েছে বলে জানান তিনি।



মন্তব্য চালু নেই