বিএনএ হবে আগামী দিনের একমাত্র ভরসা : ব্যারিষ্টার নাজমুল হুদা

সাবেক যোগাযোগমন্ত্রী, তথ্যমন্ত্রী ও মানবাধিকার ব্যক্তিত্ব ব্যাংলাদেশ ন্যাশনাল এ্যালায়েন্স তথা বাংলাদেশ জাতীয় জোট-বিএনএ’র চেয়ারম্যান ব্যারিষ্টার নাজমুল হুদা বলেছেন, নতুন রাজনৈতিক জোট বিএনএ হবে আগামী দিনের একমাত্র ভরসা তাই সকল দলমত নির্বিশেষে সকলকে আহবান করেছেন বিএনএ’র পতাকা তলে শরীক হতে। তিনি শনিবার সন্ধা ৭ টায় ব্যাংলাদেশ জাতীয় জোট-বিএনএ’র তোপখানার রাজনৈতিক কার্যালয়ে বিভিন্ন রাজনৈতিক দলের চেয়ারম্যান ও মহাসচিবদের সাথে আলাপকালে জাতীয় জোট বিএনএ’তে নিজ নিজ দল নিয়ে যোগদানের উদ্দেশ্যে বক্তৃতাকালে এসব কথা বলেন।

দুই বৃহৎ রাজনৈতিক দলের নেতৃত্বাধীন জোট দেশের মানুষের আশা ও ভরসার জায়গাটি দখল করতে পারেনি। মুক্তিযুদ্ধের চেতনা বিনষ্ঠ হয়েছে এমনটি উল্লেখ করে সাবেক এই মন্ত্রী আরো বলেন, বাংলাদেশ জাতীয় জোট হবে দেশের মানুষের স্বপ্ন পুরণের সোপান। এ জোটটি মানবাধিকারসম্মত একটি কল্যাণ রাষ্ট্র উপহার দেবার জন্য কাজ করবে এবং আগামী নির্বাচণে ৩০০ আসনে প্রার্থী দিয়ে সরকার গঠণে ভূমিকা রাখবে। তাই সকল রাজনৈতিক দলকে আমি জাতীয় জোট বিএনএ’র পতাকাতলে শরীক হতে আহবান জানাই।

বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটিক পার্টি-বিএলডিপি চেয়ারম্যান এবং সাবেক পানিসম্পদমন্ত্রী ও ধর্ম মন্ত্রী এম. নাজীম উদ্দিন আল আজাদ, মহাসচিব সাবেক এমপি এড. দেলোয়ার হোসেন, বিশিষ্ট সাংবাদিক ও কলামিষ্ট ন্যাশনাল লেবার পার্টি-এনএলপি প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আবদুল্লাহ জিয়া, সাংগঠনিক সম্পাদক হোসাইন মোহাম্মদ ফারুক, বাংলাদেশ মানবাধিকার পার্টি-বিএমপি’র যুগ্ম আহবায়ক মোঃ আক্কাস আলী খান, আবু হামিদুর রেজা খান পরশ ভাসানী, কোষাধ্যাক্ষ্য মোঃ শামীম আহসানসহ মোট ২২ দলের প্রতিনিধি মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন। সভাটি শনিবার রাত ১১ টায় শেষ হয়।



মন্তব্য চালু নেই