বাংলাদেশের পাশে সুনীল গাভাস্কার

অস্ট্রেলিয়ার বিপক্ষে সাকিব আল হাসান ও মুশফিকুর রহিমের যথাক্রমে ছয় ও সাত নম্বরে নামায় চোখ কপালে তুলেছিলেন অনেকেই। এদের মধ্যে যেমন আছেন সমর্থকরা, তেমনি আছেন ক্রিকেট বোদ্ধারাও।

এদের মধ্যে আছেন ভারতীয় ব্যাটিং কিংবদন্তী সুনীল গাভাস্কাররা। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের পর বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সাথে কথাও বলেছেন তিনি। খেলাধুলা বিষয়ক স্যাটেলাইট টেলিভিশিন চ্যানেল স্টার স্পোর্টসের এক অনুষ্ঠানে এই ব্যাপারে তিনি বলেন, ‘অধিনায়ক মাশরাফির সাথে আমার কথা হয়েছে। খুব সম্ভবত ওরা সাকিব আর মুশফিককে একটু উপরে এনে খেলাবে। এমনটা করার কথা আমরা টুর্নামেন্টের শুরু থেকেই বলে আসছিলাম।’

এখন পুল ‘এ’র পয়েন্ট তালিকায় বাংলাদেশের অবস্থান তিন নম্বরে। সবার উপরে আছে নিউজিল্যান্ড; এরপর শ্রীলঙ্কা। পয়েন্ট তালিকা বলে দিচ্ছে কোয়ার্টার ফাইনালে যাওয়ার রাস্তাটা বাংলাদেশের জন্য বেশ ভাল ভাবেই খোলা আছে।

গাভাস্কারও তেমনটাই মনে করছেন। বললেন, ‘এখন বাংলাদেশ বেশ ভাল অবস্থানে আছে। সামনের ম্যাচে আশা করি তারা আরও ভাল খেলবে। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে নিজেদের যোগ্যতা অনুসারে বাংলাদেশ খেলতে পারেনি। আমি জানি ওরা এর চেয়ে অনেক বেশি ভাল খেলতে পারে।



মন্তব্য চালু নেই