বলিউডের যেসব অভিনেত্রীরা শারীরিক নির্যাতনের শিকার হয়েছেন

সম্প্রতি বলিউড অভিনেত্রী রতি অগ্নিহোত্রীর অভিযোগে চাঞ্চল্য ছড়িয়েছে। জনপ্রিয় এই অভিনেত্রী অভিযোগ তুলেছেন তার স্বামী দীর্ঘদিন ধরেই তাকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করেছে।

তবে এমন ঘটনা রতি অগ্নিহোত্রীর ক্ষেত্রেই প্রথম নয়। বলিউডে এর আগেও বেশ কয়েকজন অভিনেত্রী এ ধরনের অভিযোগ জানিয়ে ছিলেন। ছবিতে দেখে নিন তাদের।

6

রতি অগ্নিহোত্রী

সম্প্রতি অভিনেত্রী রতি অগ্নিহোত্রী অভিযোগ করেছেন তার স্বামী দীর্ঘদিন ধরে তাকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করেছে। স্বামী অনিল বীরওয়ানির বিরুদ্ধে তিনি পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন। ছবিতে ডান দিকে রতির স্বামী অনিল, পাশে ছেলে, তার পাশে রতি।

5

প্রীতি জিনতা

অভিনেত্রী প্রীতি জিনটা তার প্রাক্তন প্রেমিক নেস ওয়াদিয়ার বিরুদ্ধে শারীরিক হেনস্থার অভিযোগ এনেছিলেন। এমনকি নেস ওয়াদিয়া তাকে ‘উধাও’ করে দেওয়ার হুমকি দিয়েছিলেন বলেও অভিযোগ তুলেছিলেন প্রীতি।

4

ঐশ্বরিয়া রাই

বচ্চন পরিবারের বউ হয়ে বর্তমানে সুখে শান্তিতে সংসার করলেও, ঐশ্বরিয়া রাই ও তার পরিবার একটা সময় ঐশ্বরিয়ার প্রাক্তন প্রেমিক সালমান খানের বিরুদ্ধে মারধরের অভিযোগ দায়ের করেছিলেন।

3

যুক্তামুখী

২০১৩ সালের ৫ জুলাই বিশ্বসুন্দরী ও অভিনেত্রী যুক্তামুখী তার স্বামী প্রিন্স টুলির বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ তুলে এফআইআর দায়ের করেছিলেন। তিনি জানিয়েছিলেন, স্বামী প্রিন্স তাকে মারধর করতো।

2

কঙ্গনা রাণৌত

বয়সে প্রায় ২০ বছরের বড় আদিত্য পাঞ্চালীর সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছিল অভিনেত্রী কঙ্গনা রাণৌতের। কিন্তু কঙ্গনা পুলিশের কাছে আদিত্যর বিরুদ্ধে মারধোরের লিখিত অভিযোগ জানান।

1

জিনাত আমন

জিনাত আমনের বিবাহিত জীবন কখনোই সুখের হয়নি। প্রথম স্বামী সঞ্জয় খান তাকে ছেড়ে চলে যান। দ্বিতীয় স্বামী মাজহার খানের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ তুলেছিলেন জিনাত।



মন্তব্য চালু নেই