বরিশালে ট্রাকে পেট্রোল বোমায় নিহত হেলপারের ফরিদপুরের বাড়িতে চলছে শোকের মাতম

বরিশালের উজিরপুরে দৃরৃত্তদের ছোড়া পেট্রোল বোমায় দগ্ধ ট্রাক হেলপার সোহাগ বিশ্বাসের ফরিদপুরের বাড়িতে এখন চলছে শোকের মাতম।

স্বামীহারা দৃষ্টি প্রতিবন্ধী (দুচোখ অন্ধ) সোহাগের মাতা সেলিনা বেগম একমাত্র সন্তানকে হাড়িয়ে এখন দিশেহারা হয়ে পড়েছে পরিবারটি। সে তার একমাত্র সন্তানের হত্যাকারীদের শাস্তি দাবী করছে। বরিশাল থেকে বিকেল সাড়ে ৫টার সময় সোহাগ বিশ্বাসের লাশ শংকরপাশা বাজারে পৌছলে এলাকাবাসী সোহাগ হত্যাকারীদের বিচারের দাবীতে সোহাগের লাশ নিয়ে মিছিল করে এবং ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের শংকরপাশা বাজারের সামনে ৩০মিনিট সড়ক অবরোধ করে রাখে।

সন্ধ্যা ৬টায় সোহাগ এর লাশ তারা বাড়িতে পৌছলে সেখানে এক হৃদয় বিদায়ক পরিবেশের সৃষ্টি হয়। আত্মীয়-স্বজন ও এলাকাবাসীরদের কান্না এলাকার পরিবেশ ভারী হয়ে উঠে। অগ্নিদগ্ধ রিপন শেখ জানান, ফরিদপুর থেকে কাঁচামাল নিয়ে ভাইবোন পরিবহনের ট্রাকটি (ফরিদপুর ট-১১-০১৮৯) বরিশাল নগরীর উদ্দেশে যাচ্ছিলো। পথিমধ্যে শনিবার ভোর রাতে উপজেলার বামরাইল এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কে ট্রাকটিতে পেট্রোল বোমা হামলা চালায় দুর্বৃত্তরা। পরে পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে হাসপাতালে পাঠায়। তিনি Faridpur np1বলেন, এই ঘটনায় ট্রাকের হেলপার ঘটনাস্থলে পুড়ে মারা যায়।

এদিকে প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুর রসিদ লাশ দাফনের জন্য নিহতর সোহাগের নানা দলিল উদ্দিনকে ১০ হাজা টাকা এবং আহত রিপনের চিকিৎসার জন্য ৫হাজার টাকা প্রদান করেন।

উল্লেখ্য, রোববার বরিশাল জেলার উজিরপুরের ঢাকা-খুলনা মহাসড়কের বামরাইল ও শানুহারের মাঝামাঝি এলাকায় দুরৃত্তরা পেট্রোল বোমা নিক্ষেপ করলে বোমায় ঝলসে সোহাগের মৃত্যু হয়। সকাল ৭ টায় এলাকাটির রাস্তর পাশ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত সোহাগ বিশ্বাস ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার শংকরপাশা গ্রামের মৃত সাগর বিশ্বাসের একমাত্র ছেলে।



মন্তব্য চালু নেই