বনশালির ‘‌পদ্মাবতী’ সিনেমায় ঐশ্বরিয়া!‌

আবারো খ্যাতিমান বলিউড পরিচালক সঞ্জয় লীলা বনশালির সঙ্গে কাজ করবেন ঐশ্বরিয়া রাই বচ্চন। তবে মুখ্য চরিত্রে নয়, ‘‌পদ্মাবতী’‌ ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে তাকে। সিনেমাটির মুখ্য চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন।

জানা গেছে, একটি গানের দৃশ্যে অভিনয়ের জন্য সম্প্রতি ঐশ্বরিয়াকে প্রস্তাব দিয়েছিলেন বনশালি। সেই প্রস্তাবে রাজিও হয়েছেন রাইসুন্দরী। তবে সঞ্জয় লীলা বনশালির ছবি বলে কথা। একটি গানের জন্যই নাকি টানা ১৫–২০ দিন ধরে শ্যুটিং চলবে। সেই ‘‌হম দিল দে চুকে সনম’‌–এর সময় থেকে দু’‌জনের বন্ধুত্ব। পরে ‘‌দেবদাস’‌ এবং ‘‌গুজারিশ’‌ ছবিতেও একসঙ্গে কাজ করেছেন তারা। কিন্তু ‘‌বাজিরাও মস্তানি’‌ ছবিটি নিয়ে তাদের মধ্যে দুরত্ব তৈরি হয়েছিল।

সালমান খানকে নিয়ে ছবিটি তৈরি করতে চেয়েছিলেন সঞ্জয়। তাতে আপত্তি করেছিলেন ঐশ্বরিয়া। সালমানের জায়গায় অন্য কাউকে নিতে বলেছিলেন। রাজি হননি সঞ্জয়। দীর্ঘ টানাপোড়েনের পর অবশেষে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংকে নিয়ে ছবিতে নেন তিনি। তবে এখন নাকি সব সমস্যা মিটে গেছে। বাড়ি বয়ে গিয়ে সঞ্জয়ের সঙ্গে দেখা করে এসেছেন ঐশ্বরিয়া। পুরানো বন্ধুকে দেখে মন গলে গেছে তার। ‘‌পদ্মাবতী’‌–তে ঐশ্বরিয়াকে বিশেষ গুরুত্ব দিতে চাইছেন। একা তাকে নিয়েই গানের দৃশ্যটির শ্যুটিং করবেন।



মন্তব্য চালু নেই