ফের বলিউডে ঋতুপর্ণা সেন

ফের বলিউডে সিনেমা করার প্রস্তাপ পেলেন কোলকাতা বাংলার অন্যতম অভিনেত্রী ঋতুপর্ণ সেনগুপ্ত! রাজন ললিপুরি ফিল্মের ব্যানারে শীঘ্রই নির্মান হতে যাচ্ছে ‘একবার ফির কাহো’ নামের সিনেমাটি।

এতে অভিনয়ের জন্য অন্যান্যদের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন তারকা অভিনেতা রাহুল দেব, এবং মারাঠিয়ান পুস্কার যোগ। সঙ্গীত পরিচালনায় আছেন প্রখ্যাত বাপ্পী লাহিড়ী। সিনেমায় অভিনয় প্রসঙ্গে ঋতুপর্ণা বলেন, বাপ্পী দা আমাকে ফোন করে জানিয়েছিলো এটি একটি নারী-কেন্দ্রিক সিনেমা। তারপর আমি স্ক্রিপ্টটি পড়ি, যার গল্প আমার ভালো লেগে যায়। একজন মন্ত্রীর সাবেক স্ত্রীর চরিত্রে অভিনয় করতে হবে আমায়। মন্ত্রীর সাথে ছাড়াছাড়ির পর সমাজে প্রতিষ্ঠার জন্য একজন নারীর সংগ্রামই দেখানো হবে সিনেমাটিতে।

পরিচালক রাজন ললিপুরি বলেন, এই সিনেমাটি একটি ত্রিভূজ প্রেমের কাহিনী নিয়ে নির্মিত হবে। তার জন্য একজন প্রতিভাবান শিল্পী খুঁজছিলাম, অতপর আমরা তেমনই একজনকে পেয়ে যাই। ঋতুপর্ণা সেন, যে অভিনয় করবে রাহুলের স্ত্রী আর পুস্কার যোগের বন্ধু হিসেবে।

উল্লেখ্য, মাঝখানে অভিনয়ে স্থবির হয়ে পড়লেও বর্তমান সময়ে ঋতুপর্ণা খুব ব্যস্ত সময় কাটাচ্ছেন। সৃজিত মূখার্জীর পরিচালনায় ‘রাজকাহিনী’ সিনেমা নিয়ে এখন ব্যস্ত আছেন এই নায়িকা।



মন্তব্য চালু নেই