ফের প্রধানমন্ত্রীর হাত থেকে পুরস্কার নিবেন জয়া?

ঢাকা ও কলকাতার সিনেমা ইন্ডাস্ট্রিতে তুমুল জনিপ্রয় অভিনেত্রী জয়া আহসান। সিনেমায় অসাধারণ অভিনয়ের জন্য দুই বাংলাতেই তুমুল জনপ্রিয় তিনি। অভিনয়ের জন্য নিজের দেশ ও ভারতে একাধিকবার গুরুত্বপূর্ণ পুরস্কার অর্জন করেছেন তিনি।

দুই দুইবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। গুঞ্জন শোনা যাচ্ছে, আসছে এপ্রিলের ৩ তারিখে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫’-এর জমকালো আয়োজনে ফের ‘সেরা অভিনেত্রী’ হিসেবে পুরস্কার নিতে পারেন জয়া আহসান।

এরআগে নাসির উদ্দিন ইউসুফ বাচ্চুর মুক্তিযুদ্ধ নির্ভর চলচ্চিত্র ‘গেরিলা’তে এবং পরে রেদওয়ান রনির ‘চোরাবালি’তে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছিলেন জয়া। ধারনা করা হচ্ছে, তৃতীয়বারের মতো আসন্ন ৪০তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারটিতে সেরা অভিনেত্রী হিসেবে প্রধানমন্ত্রীর হাত থেকে পুরস্কার নিতে পারেন তিনি।

আসন্ন জাতীয় চলচ্চিত্র পুরস্কার নিয়ে মিডিয়ার গুঞ্জনে শোনা যাচ্ছে, তৃতীয়বারের মতো এবারও ‘সেরা অভিনেত্রী’র পুরস্কার পাচ্ছেন জয়া। অনিমেষ আইচের পরিচালনায় ‘জিরো ডিগ্রী’ ছবিতে অসাধারণ অভিনয়ের জন্য এই পুরস্কার পাচ্ছেন তিনি। শোনা যাচ্ছে, একই সিনেমায় অভিনয়ের জন্য এবার ‘সেরা অভিনেতা’র পুরস্কারটিও পেতে পারেন মাহফুজ আহমেদ!



মন্তব্য চালু নেই