ফরিদপুরে জসীম পল্লী মেলার শুভ উদ্বোধন

ফরিদপুরে পল্লী কবির সৃতি বিজরিত অম্বিকাপুরে জসিম পল্লী মেলার শুভ উদ্বোধন ঘোষনা করা হয়েছে। আজ শনিবার সন্ধ্যা ৬টায় বেলুন ও কবুতর উড়িয়ে এর শুভ উদ্বোধন ঘোষনা করেন প্রবাসী কল্যান ও বৈদেশিক মন্ত্রনালয়ের মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন ও তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু।

ফরিদপুরের জেলা প্রশাসক সরদার সরাফত আলীর সভাপতিত্বে জসিম মঞ্চে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রবাসী কল্যান ও বৈদেশিক মন্ত্রনালয়ের মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন ও তথ্য মন্ত্রানালয়ের মন্ত্রী হাসানুল হক ইনু।

এ ছাড়া বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃDSCN4887 জামিল হাসান, বাংলাদেশ আওয়ামীলীগ উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নরুন্নবী, ফরিদপুর জেলা পরিষদের প্রশাসক জয়নাল আবেদিন, জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক মোকারম মিয়া বাবু, কবিপুত্র সহ প্রমুখ। আজ ১০ই জানুয়ারী থেকে শুরু হয়ে মেলা চলবে ২৫শে জানুয়ারী পর্যন্ত। উল্লেখ্য ১লা জানুয়ারী পল্লী কবির জন্মবার্ষিকী উপলক্ষে ১৯৯১ সাল থেকে  জসীম উদ্যানে জসীম পল্লী মেলার আয়োজন হয়ে আসছে। বর্তমানে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প জসীম ফাউন্ডেশন এবং জেলা প্রশাসকের সাথে যুক্ত হয়ে এ মেলার আয়োজনের কলেবর আরো বৃদ্ধি করা হয়েছে।



মন্তব্য চালু নেই