ফরিদপুরে গ্রামীনফোনের নেটওর্য়াক নিয়ে গ্রামীন বিড়ম্ভনা চলছে

ফরিদপুর জেলার বেশীরভাগ গ্রামীন এলাকায় গ্রামীনফোনের নেটওর্য়াক নিয়ে গ্রামীন বিড়ম্ভনা চলছে। গ্রামীনফোনের নেটওর্য়াকের এই সমস্যার কারনে জেলার গ্রামীন পর্যায়ের মানুষ গ্রামীনফোনে কথা বলে কোন শান্তি পাচ্ছে না। আবার অনেক ক্ষেত্রে রিং করলেও পাওয়া যাই না গ্রামীন নম্বরে।

গ্রামীনফোনের গ্রাহক সংখ্যা অন্য অনেক ফোন কোম্পানী থেকে ফরিদপুরে বেশী তারা এই একটি নম্বরে পরিচিত হয়ে যাওয়ার কারনে এখন পরিবর্তনও করতে পারিছে না। সদর উপজেলার শহরতলীর অম্বিকাপুর ইউনিয়নের শোভারামপুর গ্রামের হিরু সেক জানান, ভাই আমাদের এখানে গ্রামীনফোনে কোন কথা বলা যাই না ও বোঝাও যাই না।

নেটওর্য়াকের সমস্যার কারনে এই সমস্যা হচ্ছে, যেখানে অন্য ফোনের নেটওর্য়াক ও কথা বলা নিয়ে কোন সমস্যা হয় না। আমি এখন কি করব আমার এই নম্বর সবাই জানে ইচ্ছা করলেই বদলাতে পারছিনা।

সদর উপজেলার ইশানগোপালপুর ইউনিয়নের চাদঁপুর গ্রামের বিজয় সাহা জানান, আমাদের বাড়ীতে কোন কথা বলা যাই না, অনেক সময় অনেকে ফোন করেও আমাদের পাই না, কি যে সমস্যায় পড়েছি বলার নয়।

মদনদিয়া গ্রামের লিয়াকত মিয়া জানান, আমাদের এখানে বাংলালিংকের টাওয়ার বসার পর থেকেই নেটওর্য়াকের চরম বিপর্যয় নেমে এসেছে। ইশানগোপালপুর ইউনিয়নের সর্বত্র এই সমস্যা হচ্ছে বলে জানাগেছে সবার সাথে কথা বলে।

এ ব্যাপারে জানতে গ্রামীন ফোনের কল সেন্টারে যোগাযোগ করলে তারা ব্যাপারটি উপর পর্যায়ে জানানো হবে বলে জানান।



মন্তব্য চালু নেই