ফরিদপুরে কাউন্সিলর মামুনের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ফরিদপুর পৌরসভায় ৬নং ওয়ার্ড কাউন্সিলর মাহফুজুর রহমান মামুনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বেলা ১১টায় স্থানীয় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ৬নং ওয়ার্ডবাসীর উদ্যোগে আয়োজিত মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান বেনজির আহমেদ তাবরিজ, এ্যাডভোকেট গোলাম রব্বানী রতন, মোস্তাফিজুর রহমান মাসুমসহ যুবলীগ, মহিলা আওয়ামীলীগ, তাতীঁলীগ ও স্বোচ্ছাসেবকলীগের নেতারা। বক্তারা বলেন, সম্প্রতি, কাউন্সিলর মাহফুজুর রহমান মামুন ফরিদপুরের শীর্ষ মাদক ব্যবসায়ী হাতকাটা আক্তারের এক সহযোগীকে ফেনসিডিলসহ আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

এ ঘটনার প্রতিশোধ নিতে হাতকাটা আক্তার ও তার সহযোগীরা শুক্রবার রাতে কাউন্সিলর মামুনের উপর হামলা চালায়। খুন করার উদ্দেশ্যে চালানো এ হামলায় সে মারাত্বক ভাবে আহত হয়। হামলাকারীরা মামুনকে গুলি করতে চাইলে স্থানীয় এলাকাবাসীর প্রতিরোধে তারা পালিয়ে যায়। ফলে প্রানে বেঁচে যায় মামুন। হামলাকারীদের দ্রুত গ্রেফতার না করা হলে কঠোর আন্দোলনের ঘোষনা করেন বক্তারা। পরে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

সবশেষে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। উল্লেখ্য গত শুক্রবার রাতে চিন্থিত মাদক ব্যবসায়ীরা পৌর কাউন্সিলর মামুনের উপর হামলা চালিয়ে তাকে মারাত্বক ভাবে আহত করে।



মন্তব্য চালু নেই