ফরিদপুরের ভাঙ্গায় গাড়ী উল্টে ১৫জন যাত্রী আহত

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার খাড়াকান্দি বাস স্ট্যান্ডের নিকট মঙ্গলবার বেলা আনুমানিক ১২ টার সময় স্বাধীন বাংলা লিংক নামে একটি গাড়ী উল্টে ১৫ জন যাত্রী আহত হয়েছে। এদের মধ্যে তিন জনকে মুমূর্ষ অবস্থায় ভাঙ্গা থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভাঙ্গা বিশ্বরোড মোড় থেকে মঙ্গলবার বাসটি যাত্রী নিয়ে মুকসুদপুরের উদ্দেশ্যে রওয়ানা হয়। বাসটি খাড়াকান্দি স্ট্যান্ডের নিকট এলে হঠাৎ রাস্তার উপর উল্টে যায়। এ সময় গাড়ির ভিতর থাকা সকল যাত্রী গাড়ির নীচে পড়ে আহত হয়।

স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে প্রথমে ভাঙ্গা হাসপাতালে ভর্তি করে। মারাত্মক ভাবে আহত ফরিদ(৫০), বিনয় কুমার(৫২), ও মধুসুদন পাল(৫৫) কে প্রাথমিক চিকিৎসার পর ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাসপাতালে ভর্তি অন্যরা হলো সজবি (৯), গৌরাঙ্গ (৫৪), সানো মাতুব্বর(২৫), রাবেয়া (৫৩), সাবিনা(১৮), রফিকুল ইসলাম(২৫)। এছাড়াও অন্যান্যরা স্থানীয় ভাবে এবং মুকসুদপুর হাসপাতালে চিকিৎসা নেয়।

এ ব্যাপারে হাইওয়ে থানার ওসি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে যায় আহতদের যথাসম্ভব সেবা দেওয়ার চেষ্টা করে এবং গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।



মন্তব্য চালু নেই