প্রেমে পড়েছেন বিদ্যা বালান

ভার্সেটাইল অভিনেত্রী বিদ্যা বালান এবার দ্বিতীয় প্রেমে মজেছেন। তার প্রেমিক আর কেউ নন, স্বয়ং বলিউড ‘লাভার বয়’ খ্যাত অভিনেতা ইমরান হাশমি।

মোহিত সুরির হামারি আধুরি কাহানি ছবিতে এ জুটির রোমান্সের দেখা মিলবে। এর আগে এ অভিনেত্রী রোমান্টিক ছবি পরিনীতাতে প্রথম অভিনয় করেন। সেটি ছিল বিদ্যার প্রথম ছবি। নতুন এ ছবিটির শুটিং শুরু হবে আগামী অক্টোবরে। খবর শান্তাবান্তা-ডটকম-এর।

৩৫ বছর বয়সি বিদ্যা এ বিষয়ে বলেন, ‘আমি প্রতিটি চরিত্রকেই আলাদা লুক দেওয়ার চেষ্টা করি। সুতরাং হামারি আধুরি কাহানিতেও সম্পূর্ণ ভিন্ন বিদ্যাকে উপস্থাপনের চেষ্টা করব। এর জন্য আমরা তৈরি হচ্ছি।’

তিনি আরো বলেন, ‘এটি একটি দারুণ প্রেমের গল্প। এবং আমি পরিনীতার পর আর কোনো রোমান্টিক ছবিতে অভিনয় করিনি। সুতরাং এ ছবিটি নিয়ে আমি দারুণ উচ্ছ্বসিত।’

বিদ্যা জানান, তার এ উচ্ছ্বাসের মূল কারণ সুরির সঙ্গে কাজ করতে পারার জন্য।

‘মোহিত সুরি এমন একজন নির্মাতা যার সঙ্গে কাজ করার জন্য আমি সব সময় তৈরি থাকি। তাছাড়া এই ছবিটির স্ক্রিপ্ট লিখছেন মহেশ ভাট। সব মিলিয়ে চমৎকার একটি টিম এ ছবিটির জন্য কাজ করছে।’ বিদ্যা বলেন।

এই সিনেমায় তার সহশিল্পী হিসেবে থাকছেন সিরিয়াল কিসার খ্যাত অভিনেতা ইমরান হাশমি।

সহশিল্পীর সম্পর্কে তিনি বলেন, ‘ইমরান হাশমির সঙ্গে কাজ মানেই দারুণ কিছু। এটি আমাদের তৃতীয় ছবি।’ এর আগে এই জুটিকে দ্য ডার্টি পিকচার এবং ঘানচক্কর সিনেমায় দেখা গেছে।

হামারি আধুরি কাহানি ছবিটির গল্প নেওয়া হয়েছে মেহেশ ভাটের জীবনী থেকে। ছবিটি সম্ভবত আগামী বছর জুনে মুক্তি পাবে।



মন্তব্য চালু নেই