প্রেমের টানে নবীগঞ্জের পান্নার কাছে লন্ডন প্রবাসী সিরাজ

ছনি চৌধুরী, (হবিগঞ্জ) নবীগঞ্জ প্রতিনিধি: এক নজির স্থাপন করলেন মৌলভীবাজার জেলার বাকপ্রতিবন্ধী লন্ডন প্রবাসী সিরাজ আহমদ ও বাংলাদেশের বাকপ্রতিবন্ধী হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার বড় পিরিজপুর মৃত মুহিব উদ্দিন এর তৃতীয় মেয়ে ফাবিহা খানম পান্না।

বাংলাদেশ এবং লন্ডন দূরত্ব ঘুচিয়ে এই ২ যুগল এখন বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পথে। জানাযায়,মৌলভীবাজার সদর উপজেলার একাটুনা ইউনিয়নের উলুয়াইল গ্রামের মৃত হাজী মখলিছুর রহমানের ছেলে সিরাজ আহমদ ও নবীগঞ্জ উপজেলার বড় পিরিজপুর মৃত মুহিব উদ্দিন এর ফাবিহা খানম পান্না এর প্রথমে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের সূত্রে পরিচয় হয় পরে চলে একজন অপরজনকে বার্তা বিনিময় এরপর তৈরি হয় বন্ধুত্ব, তারপর প্রেম অবশেষে ২বছরের প্রেমের সম্পর্কের পর বিয়ের বন্ধনে হতে যাচ্ছেন তারা ।

২১ এপ্রিল (শুক্রবার) তাদের বিবাহ দিন ধার্য্য করা হয়েছে। সিরাজ-পান্না প্রেমের সফল পরিণতির এই গল্প এখন মৌলভীবাজার জুড়ে চমক লাগিয়ে দিয়েছে। সিরাজ আহমদ এর চাচাতো ভাই মৌলভীবাজার জেলা যুব সংস্থার সভাপতি আলিম উদ্দিন হালিম বিবাহের সত্যতা নিশ্চিত করে জানান, প্রায় ২ বছর ধরে ফেসবুকে মোছা. ফাবিহা খানম পান্নার সঙ্গে পরিচয় হয়।

এর পর দু’জনের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। এক পর্যায়ে পরস্পরকে ভালোবেসে ফেলেন তারা দুজনই । পরে তারা দুজনই সিদ্ধান্ত নেন বিয়ে করার। গত চার দিন আগে সিরাজ লন্ডন থেকে মা ও ছোট ভাইকে নিয়ে দেশে আসেন। এসে উভয় পরিবারের যৌথ উদ্যোগে বিয়ের দিন ধার্য্য করা হয়।



মন্তব্য চালু নেই