প্রেমের খেলায় পারদর্শী ৭ বলিউড তারকা

তারকাদের প্রেম বরাবরই আলোচিত বিষয়। তবে তারমানে এই নয় যে তারা কেবল প্রেমই করে বেড়ান। তবে হ্যাঁ, এমন অনেক তারকা আছেন যারা একের পর এক সিনেমা করার পাশাপাশি একের পর এক প্রেমও করে চলেছেন পাল্লা দিয়ে। শুধু কি তাই? এই প্রেম নিয়ে সংসার ভাঙার ইতিহাসও কম নয়। আসুন, আজ জানি প্রেমের খেলায় পারদর্শী ৭ তারকার প্রেম গুঞ্জন। আর তালিকায় আছে রণবীর কাপুর, আনুশকা শর্মা থেকে শুরু করে সকলের প্রিয় আমির খান পর্যন্ত!

রণবীর কাপুর
চকলেট হিরো লুক এবং অভিনয় দক্ষতা দিয়ে দর্শকের মন জয় করার সাথে সাথে ঘায়েল করেছে বহু নায়িকাদের মন। বর্তমানে সহ-অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সাথে প্রেমের খবর পুরো বলিউড পাগল হলেও এই তারকার প্রেমিকাদের তালিকায় রয়েছে এমন সব পরিচিত নারীদের নাম যা আপনাকে রীতিমতো অবাক করবে। রনবির এতটাই প্রেমিকমনা যে ইমরান খানের বর্তমান স্ত্রী আভান্তিকাই ছিলেন রণবীরের প্রথম প্রেম। এরপর বলিউডে পা রেখে শৈশবের বান্ধবী সোনাম কাপুরের সাথে প্রেমের খবর চাউর হয়। এখানেই শেষ নয়, এরপর এই তারকার জীবনে আসেন দীপিকা পাডুকোন। এই প্রেমে ব্যাঘাত ঘটান নার্গিস ফকরি। রকস্টার সিনেমায় কাজ করতে করতে প্রেমে পড়ে যান এই অভিনেত্রীর। পরবর্তীতে মনোনিবেশ করেন ক্যাটরিনাতে এবং এখন পর্যন্ত এই ক্যাটরিনাতেই ব্যস্ত আছেন তিনি। কিন্তু ভেবে বসবেন না এখানেই রণবীরের প্রেমের তালিকা শেষ। কেননা শুরুতেই যেই তারকা হাফ ডজনের মতো প্রেমের সম্পর্কে জরিয়েছেন তারপক্ষে হাফ সেঞ্চুরি কি খুব একটা অসাধ্য ব্যাপার!

সালমান খান
এই তারকার হৃদয়হরণ করা পারসোনালিটি, এবং মহানুভতা কুপোকাত করেছে সুন্দরী সব নায়িকাদের। বলিউডের সুদর্শন পুরুষদের অন্যতম এই তারকা প্রেমিকদের দৌড়ে সবার থেকে যেন রয়েছেন। বলিউডে পদার্পণ করেই নিত্যনতুন নায়িকাদের সাথে প্রেমের সম্পর্ক দিয়ে মাতিয়ে রাখতেন মিডিয়া জগতকে। আপনি জানলে অবাক হবেন এই কেসিনোভা সুপার হিরো সালমানের তালিকায় রয়েছে সঙ্গীতা বিজলানি, সোমি আলি,ঐশ্বরিয়া, ক্যাটরিনা কাইফ এবং জেরিন খান থেকে শুরু করে রয়েছে লুলিয়ার মতো আলোচিত সব নায়িকাদের নাম। তবে সালমান খান বোধয় তার এই ব্যাচেলর স্ট্যাটাসেই স্বাচ্ছন্দ্য বোধ করছেন। তাইতো এই ৪৮ বছর বয়সে ১০ জনের থেকেও বেশি প্রেমিকা থাকার পরেও আজও অবিবাহিতই রয়ে গেলেন সালমান।

অক্ষয় কুমার
বলিউডে প্রেমিকদের দৌড়ে সালমানের পরের স্থানটি কাউকে দিতে নারাজ অক্ষয়। সিনেমার থেকে এই তারকার প্রেমই ছিল বলিউডে সবথেকে বেশি আলোচিত। প্রথমে এই সুপার হিরোর নাম জড়ায় রাভিনা টেন্ডনের সাথে। বেশ ভালোই প্রেমে মজেছিলেন এই দুই তারকা কিন্তু মৌসুমি প্রেমিক প্রেমিক স্বভাবের কারণে অক্ষয়ের সাথে এই সম্পর্কটি টিকল না। রাভিনার সাথে প্রেমের সম্পর্ক থাকতে থাকতেই জড়িয়ে পড়েন শিল্পা শেঠীর সাথে। এখানে শেষ নয় শিল্পাকে নিজের সহজাত স্বভাবে ভুলিয়ে তুইংকেল খান্নার সাথে প্রেমে ডুব দেন। শুধু ডুব নয় পরবর্তীতে বিয়েও করেন তাকে। তবে বিয়ের পরেও শুধরে যাননি অক্ষয়। প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফের সাথে গা বাঁচিয়ে খেলেছেন প্রেমের গুলতি।

আমির খান
এক সময় এই তারকার প্রেমের সব মুখরোচক গল্পে মত্ত ছিল পুরো বলিউড। নতুন নতুন সিনেমা সাইন করার মতই যেন প্রেমিকাও পরিবর্তন করতেন মিঃ পারফেক্টশনিস্ট। বিবাহিত হওয়া সত্ত্বেও এই তারকা সুন্দরীদের প্রতি বরাবরই ছিলেন ঘায়েল। অনেক কাঠখড় পুড়িয়ে বিয়ে করেছিলেন রীনা খানকে। কিন্তু আমিরের এই প্রেমিকমনা স্বভাবই এই দম্পতির বিচ্ছেদের কারণ হয়ে দাঁড়ায়। শুধু তাই নয় আমিরের বর্তমান স্ত্রী কিরণ রাওয়ের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পূর্বে ব্রিটিশ সাংবাদিকের সাথে প্রেমের সম্পর্কে জড়ান এই তারকা এবং এই সম্পর্কটি নিয়ে ব্যাপক ঝামেলা পোহাতে হয় আমির খানকে। আমির খানের প্রেমিকাদের তালিকায় পুজা ভাট থেকে শুরু করে রাণী মুখারজিসহ ছিলেন অনেকেই।

শাহিদ কাপুর
বলিউডের মিষ্টি প্রেমিক জুটি বলা হতো শাহিদ-কারিনাকে। কিন্তু হঠাৎ করেই ভেঙে যায় এই তারকার প্রেমের সম্পর্ক। তবে শাহিদো কম যান না। কারিনাকে ভুলে যেতে প্রেমের সম্পর্কে জড়ান অমৃতা রাওয়ের সাথে। তারপর আনুশকা শর্মা, প্রিয়াঙ্কা চোপড়া, সোনাক্ষি সিনহার সাথে প্রেমের সম্পর্কে জড়ান এই তারকা।

দীপিকা পাডুকোনে
সাবেক প্রেমিক রণবীরের থেকে কোন অংশে কম যাননা এই তারকা। জনপ্রিয়তা, সফলতায় নামকড়া সব নায়কদের হার মাননো দীপিকা তবে কি প্রেমের ক্ষেত্রে পিছিয়ে থাকতে পারেন? কখনোই সম্ভব না। দীপিকার জীবনে রণবীর কাপুরই নন, মুম্বাইতে পা রেখেই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন নিহার পাণ্ডের সাথে। এরপর ক্রিকেটার যুবরাজ সিং, তারপর রণবীর কাপুর, তারপর শিল্পপতি সিধারত মালিয়া। বর্তমানে রণভীর সিংয়ের সাথে প্রেমে মজেছেন।

আনুশকা শর্মা
বলিউডের সমসাময়িক হট টপিকে পরিনত হয়েছেন আনুশকা শর্মা। রণবির সিংয়ের সাথে প্রেমের সম্পর্ক ভাঙ্গার পর জড়িয়ে পড়েন ভিরাট কোহলির প্রেমে। এরপর থেকে যেন কিছুতেই খবর হওয়া থেকে বিরত রাখতে পারছেন না নিজেকে। এই অভিনেত্রীর প্রমিকদের তালিকায় রয়েছেন নামজাদা সব ক্রিকেট তারকা। যুবরাজ সিং থেকে শুরু করে সুরেশ রাইনা পর্যন্ত রয়েছেন এই তালিকায়।



মন্তব্য চালু নেই