স্বামী সন্তান ফেলে প্রেমিকের হাত ধরে উধাও প্রবাসীর সুন্দরী বধু!

স্বামীকে ফেলে প্রেমিকের হাত ধরে উধাও সুন্দরী বধু! বিয়ের মাত্র ছয় মাস পরেই বিদেশ পাড়ি দিয়েছিলেন সরওয়ার হোসেন (৩০)। নিজের বাড়িতেই ছিলেন অন্তঃসত্ত্বা সুন্দরী স্ত্রী নাছরিন আক্তার ডেজি (২৩)। স্বামী বিদেশে চলে যাওয়ার পর ফুটফুটে পুত্রসন্তানের জননী হন ডেজি।

এদিকে প্রায় তিন বছরের বেশি সময় স্বামী বিদেশে থাকার সুবাদে পরকীয়ায় জড়িয়ে পড়েন ডেজি। এই খবর শ্বশুরালয়ে জানাজানি হওয়ার পর তা একসময় বিদেশে স্বামীর কাছেও চলে যায়। পরকীয়ার বোঝাপড়া আর স্ত্রীর সঙ্গে ফয়সালা করতে ৩০ জানুয়ারি শুক্রবার দেশে ফেরার নির্ধারিত দিন ঠিক করেন সরওয়ার। শুক্রবার বিমানবন্দরে স্বামীকে স্বাগত জানাতে যাওয়ার কথা স্ত্রী ডেইজির। কিন্তু স্বামী বাড়িতে আসার আগের দিনই শ্বশুরালয় ছেড়ে পালিয়ে গেছেন ডেজি।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার শিলক ইউনিয়নের পাখিয়ার টিলা নামক এলাকায়। বাড়ি থেকে বউ পালিয়ে যাওয়ার ঘটনায় রাঙ্গুনিয়া থানায় অভিযোগ দাখিল করেছে ডেজির শ্বশুরবাড়ির লোকজন।

অভিযোগে জানা যায়, চার বছর আগে উপজেলার শিলক ইউনিয়নের পাখিয়ার টিলা গ্রামের ফজল কাদেরের ছেলে মো. সরওয়ার হোসেনের সঙ্গে একই গ্রামের নজির আহমদের মেয়ে নাছরিন আকতার ডেজির বিয়ে হয়। বিয়ের ছয় মাসের মধ্যে স্বামী সরওয়ার প্রবাসে চলে যান। বিয়ের এক বছরের মধ্যে তাদের ঘরে এক পুত্রসন্তানের জন্ম হয়।

সংসারে শাশুড়ি, দেবর ও এক সন্তান নিয়ে ডেজির ভালোই কাটছিল। কিন্তু এরই মধ্যে পুত্রবধূ ডেজির সঙ্গে অন্য পুরুষের মুঠোফোনে কথাবার্তা প্রায় সময়ই খেয়াল করতেন শাশুড়ি নুর নাহার বেগম। একদিন ছেলে সরওয়ারকে বিষয়টি জানালে তিনি দেশে ফিরে বিষয়টি সুরাহা করবেন বলে জানান। শুক্রবার সরওয়ারের দেশে ফেরার কথা। স্বামীকে বিমানবন্দর থেকে রিসিভ করে আনতে যাওয়ার কথা ডেজিসহ অন্যদের।

কিন্তু ডেজি নানা অজুহাত দেখিয়ে বাড়ির অন্য সদস্যকে বিমানবন্দরে পাঠালেও নিজে থেকে যান বাড়িতে। বাড়ির সব সদস্য বিমানবন্দর চলে যাওয়ার পর ডেজি অজানার উদ্দেশ্যে পাড়ি জমান। বিকেলে বিদেশ থেকে স্বামী ও পরিবারের অন্য সদস্যরা বাড়ি ফিরে আর ডেজিকে খুঁজে পায়নি।

ডেজির শ্বশুরবাড়ির লোকজন অভিযোগ করেন, তাদের পুত্রবধূ বাড়ি থেকে পাঁচ ভরি স্বর্ণালংকার, ৩০ হাজার টাকাসহ কাপড়চোপড় নিয়ে পালিয়ে গেছেন। এই ঘটনায় শাশুড়ি নুর নাহার বেগম পুত্রবধূ নাছরিন আকতার ডেজিকে বিবাদীকে করে রাঙ্গুনিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

তবে ডেজি কার সঙ্গে কোথায় পালিয়ে গেছেন, বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।



মন্তব্য চালু নেই