প্রেমিকের গোপনাঙ্গে আগুন ধরিয়ে যেভাবে প্রতিশোধ নিল তরুণী

এখন থেকে নিজের প্রেমিকার সঙ্গে প্রতারণা করার আগে হাজারবার ভাবুন৷ শাস্তি হিসেবে নিজের পুরুষত্ব পর্যন্ত খোওয়াতে হতে পারে৷ এক জাপানি তরুণীর নির্মম প্রতিশোধের ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যাওয়ার পর এমনই ঘোর আশঙ্কা এখন ক্যাসানোভাদের ঘিরে৷

প্রেমিককে প্রতারণার শাস্তি হিসেবে ঘুমন্ত প্রেমিকের অন্তর্বাসে নেল পালিশ ঢেলে আগুন ধরিয়ে দেন প্রেমিকা। মোক্ষম সময়ের সেই ছবিও মোবাইলে ক্যামেরাবন্দি করেন প্রেমিকা। যৌনাঙ্গে প্রবল যন্ত্রণা অনুভব করতেই ছটফটিয়ে ঘুম থেকে উঠে পড়েন ওই তরুণ। সঙ্গে সঙ্গে বাথরুমে গিয়ে পানি ঢেলে আগুন নেভালেও যৌনাঙ্গের অনেকটা অংশ ইতিমধ্যে পুড়ে যায়।

এদিকে চিকিৎসকেরা জানিয়েছেন, ওই তরুণ প্রাণে বাঁচলেও সারাজীবনের মতোই তিনি পুরুষত্ব হারিয়েছেন৷

প্রেমিককে এমন ঘোরতর শাস্তি দেয়ার কারণ হিসেবে ওই জাপানী তরুণী জানান, তাঁরই সহকর্মীর সঙ্গে ইদানিং একাধিকবার রাত কাটিয়েছেন ওই তরুণ। ব্রেকআপের আগে বয়ফ্রেন্ডকে উচিত শিক্ষা দিতেই তিনি এই কাজ করেছেন। সংবাদমাধ্যমের সঙ্গে কোনও কথা বলতে রাজি হননি ওই তরুণ।

প্রেমে প্রতারণা৷ বয়ফ্রেন্ডের অন্তর্বাসে আগুন ধরিয়ে দিয়ে নির্মম প্রতিশোধ নিলেন এক তরুণী৷ তরুণীর মোবাইলে তোলা ছবি ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে৷ তবে প্রেমিকার বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করেনি সে।



মন্তব্য চালু নেই