প্রেমিকাকে পুরনো আংটি দেয়ায় প্রেমিককে মারধর!

ভালোবেসে প্রেমিকাকে উপহার দিলেন আংটি। কিন্তু এই আংটিই যে তার সর্বনাশের কারণ হবে সেটা কী সে জানতো। ফ্লোরিডার বেংট নিকুইস্ট প্রেমকে পাকাপোক্ত করতে প্রেমিকাকে এনগেজমেন্ট রিং দিয়েছিলেন। তা দেখে তেলে-বেগুনে জ্বলে উঠলেন প্রেমিকা। মেরে মাথা ফাটিয়েই দিলেন প্রেমিকের। চলল আরও চড়-থাপ্পড় ঘুষি।

বেংট নিকুইস্ট ভাবতেও পারেননি ভালবেসে এনগেজমেন্ট রিং উপহার দিয়ে প্রেমিকার হাতে উত্তম-মধ্যম খেতে হবে। প্রেমিকা ইনগা দফতারতিয়েনে বেশ ভালো মনেই নিয়েছিলেন আংটিটা।

বেংট যখন তার প্রেমিকাকে আংটি পড়িয়ে দিয়েছিলেন তখন প্রেমিকা ইনগা বেংটের বাড়িতেই ছিলেন। আংটি পাওয়ার পর কী মনে হলো, প্রেমিকের বাড়িতেই তার পুরনো ছবির অ্যালবাম ঘাঁটতে শুরু করেন।

অ্যালবামে যা দেখলেন তাতে ইনগা তো রেগে আগুন। অ্যালবামে ছিল প্রেমিকের প্রাক্তন প্রেমিকার ছবি। ব্যস, তার পরেই নাকি তিনি প্রেমিকের ঘরে গিয়ে চিৎকার চেঁচামেচি শুরু করে দেন। ইনগার বক্তব্য ছিল, বেংট তাকে ঠকিয়েছেন। ইনগাকে দেয়া এনগেজমেন্ট রিংটি আসলে নাকি বেংট-এর প্রাক্তন প্রেমিকার। সেই আংটিই আবার ইনগাকে উপহার দিয়েছেন বেংট।

বেংট যথারীতি অস্বীকার করেন। কিন্তু ইনগা শোনার পাত্রী নন।

তিনি চিৎকার করে বলতে থাকেন, পুরনো একটি ফোটোগ্রাফে তিনি ব‌েংটের প্রাক্তন প্রেমিকাকে ওই একই আংটি পরতে দেখেছেন।

এই বলে, হাতের কাছে একটি ভারী ধাতব বস্তু ছুড়ে মারেন বেংট-এর দিকে। গুরুতরভাবে আহত হন বেংট।

সেখানেই থেমে থাকেননি ইনগা। আহত বেংট পুলিশ ডাকতে গেলে সজোরে তাকে ঘুষি মেরে প্রায় শুইয়ে দেন বলা যায়। ঘটনার পর পুলিশ গ্রেফতার করেছে ইনগাকে এবং মামলার শুনানির আগে পর্যন্ত দু’জনের দেখাসাক্ষাৎ বন্ধ রাখার নির্দেশ দিয়েছে। সূত্র: এবেলা।



মন্তব্য চালু নেই