প্রীতি ম্যাচে জয় পেলো বার্সা

লা লিগার চ্যাম্পিয়নদের বিপক্ষে লড়াই করেই হেরে গেলো কাতারের অখ্যাত দল আল আহলিও। আর প্রীতি খেলতে এসে ৫-৩ গোলের প্রত্যাশিত জয় পেলো মেসি-নেইমাররা।

মঙ্গলবার কাতারে থানি বিন জসিম স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক হয়ে খেলতে থাকে মেসি-নেইমাররা। এরই ধারাবাহিকতায় ম্যাচের অষ্টম মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন সুয়ারেজ। দুই মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন মেসি। আর ম্যাচের ১৬ মিনিটে স্বদেশি মিডফিল্ডার রাফিনিয়ার বাড়ানো বল ডি বক্সে পেয়ে ডান পায়ের শটে দলের তৃতীয় গোলটি করেন ব্রাজিলিয়ান তারকা নেইমার।

ম্যাচের ৩২ মিনিটে নেইমার ও সুয়ারেসকে তুলে বদলি হিসেবে আর্দা তুরান ও পাকো আলকাসেরকে নামান কোচ। পরের মিনিটেই মেসির পরিবর্তে দেনিস সুয়ারেসকে নামান।

দ্বিতীয়ার্ধের শুরুতে বার্সা গোলরক্ষক জর্দি মাসিপ মিডফিল্ডার আলি আওয়াজিকে ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। তা থেকে গোল করে ব্যবধান কমান ফরোয়ার্ড ওমর আব্দুলরহমান।

ম্যাচের ৫৫ ও ৫৮ মিনিটে আলকাসের ও রাফিনিয়ার গোলে স্কোরলাইন হয়ে যায় ৫-১। খানিক পর ৬০ ও ৬৫ মিনিটে সৌদি ফরোয়ার্ড মোহান্নাদ আসিরি দুবার বল জালে পাঠিয়ে হারের ব্যবধান কমান। বাকি সময় আর গোল না হলে ৫-৩ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে এনরিকের শিষ্যরা।



মন্তব্য চালু নেই