প্রিয়াঙ্কা চোপড়া কি গর্ভবতী?

তিনি কি কোনও ভাবে গর্ভবতী? নায়িকাদের ঈষৎ স্ফীত পেট দেখলে এই কৌতূহলটা প্রায় সবারই মাথায় উঁকি দিয়ে যায়! আসলে, নায়িকাদের তো আমরা সব সময়েই যথাযথ শারীরিক সৌন্দর্যে দেখতে অভ্যস্ত! তার উপরে প্রিয়াঙ্কার ছিপছিপে পেটই এতদিন ধরে দেখে এসেছি আমরা!

তাই যখন ইউনিসেফ-এর এক অনুষ্ঠানে আঁটোসাটো একপোশাক তুলে ধরলো তার একটু ফোলা পেট, সঙ্গত কারণেই চমকে উঠলেন সবাই! কিন্তু, এই জল্পনা অর্থহীন! প্রিয়াঙ্কা চোপড়া গর্ভবতী নন!

এর আগে তিনি জানিয়েছিলেন বটে যে বিয়ের জন্য নয়, কেবল সন্তানের জন্যই তার পুরুষ প্রয়োজন! কিন্তু সেসব কথাকে কাজে পরিণত তিনি করে ফেলেননি! তাহলে ব্যাপারটা কী? নায়িকা হিসেবে প্রিয়াঙ্কা কি জানেন না, তার এই অল্প হলেও ভুঁড়ি গ্ল্যামার কোশেন্ট এক ধাক্কায় কমিয়ে দেবে অনেকটাই?

প্রিয়াঙ্কা তা জানেন! এবং, জেনে-বুঝেই ইউনিসেফ-এর অনুষ্ঠানের রেড কার্পেটে তিনি এমন পোশাকে ঝড় তুলেছেন! তার বক্তব্য একটাই- এই বয়সে এসে মহিলাদের শরীরে একটু মেদ জমেই থাকে! আর বেশির ভাগ সময়েই সেই মেদ জমে পেটে! কাজেই যা স্বাভাবিক, যা রোজকার জীবনে মানানসই, তা-ই তিনি তুলে ধরেছেন। এভাবেই সমাজের সাধারণ এক নারীর সঙ্গে নিজেকে তুলনা করে দেখাতে চেয়েছেন নায়িকা।

সুন্দর কাজ, সন্দেহ নেই! যারা এতদিন মেদযুক্ত মহিলাদের নিয়ে বিদ্রুপ করতেন, তারা এবার ভুলটা বুঝতে পারবেন আশা করাই যায়! সংবাদ প্রতিদিন



মন্তব্য চালু নেই