প্রিয়াঙ্কার ননস্টপ ১৬ ঘণ্টা

সম্প্রতি শোনা গেল প্রিয়াঙ্কা নাকি ১৬ ঘন্টা টানা শ্যুটিং করেছেন। আর এই শ্যুটিং চলাকানীল লাঞ্চ বা ডিনার তো দূর, সামান্য একটু টি-ব্রেকও নেননি তিনি! কিন্তু কেন? প্রিয়াঙ্কা চোপড়া আপাতত ভীষণ ব্যস্ত, কেননা চলছে ‘মেরি কম’ ছবির শ্যুটিং। স্বভাবতই এই ছবির কাজ শেষ করতে উঠে পড়ে লেগেছে গোটা ইউনিট।

বেশ কয়েক সপ্তাহ ধরেই এই ছবির কাজ চলছে। প্রথমে মোনালিতে বেশ কিছুদিন শ্যুটিং চলে। এরপর হিমাচল প্রদেশের বেশ কিছু জায়গায় ঘুরে ধর্মশালায় শ্যুটিংয়ের সিডিউল রাখা হয়। রবিবারই এই এলাকায় শ্যুটিং শুরু হয় তার পর থেকেই শুরু হয় বৃষ্টি। বৃষ্টি এতই জোরে পড়তে থাকে যে অগত্যা প্যাক আপ করে ফিরে আসতে হয় গোটা ইউনিটকে।

বৃষ্টি থামলে ফের কাজ শুরু হয়। তবে সময় যে অনেক নষ্ট হয়ে গেছে তাই পরিচালক উমঙ্গ কুমার ঠিক করলেন বিনা বিশ্রামে করবেন শ্যুটিং। কি আর করা, পরিচালক যেদিকে ইউনিউও সেদিকই হাঁটল। প্রিয়াঙ্কাও একেবারেই প্রফেশনাল, তাই তিনিও এই প্রস্তাবে না করেননি। ‘মেরি কম’ ছবি নিয়ে প্রথম থেকেই খুব উৎসাহী ছিলেন প্রিয়াঙ্কা। এই জন্য বিশেষ ভাবে বক্সিংয়েরও প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। এই ছবি তৈরি হচ্ছে অলিম্পিক জয়ী মেরী কমের জীবনী নিয়ে।



মন্তব্য চালু নেই