প্রার্থনা কোটি হৃদয় মাঝে…

‘প্রার্থনা কোটি হৃদয় মাঝে, মাঠে নামো বীরের সাজে’ এই শ্লোগানকে সামনে রেখে ২০১৫ সালের বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দলকে উৎসাহ ও শুভকামনা জানিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শোভাযাত্রা করেছে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সমন্বয়ে গঠিত ‘সম্মিলিত বিশ্বকাপ ক্রিকেট-২০১৫ উদযাপন কমিটি’। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় তারা এ কর্মসূচি পালন করে।

বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বর থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় বিভিন্ন বিভাগের পাঁচ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন। শোভাযাত্রায় শিক্ষার্থীরা বিভিন্ন সাজে সেজে নেচে-গেয়ে ক্যাম্পাস মাতিয়ে তোলেন।

এসময় বাংলাদেশের জাতীয় পতাকা ও ক্রিকেট দলের বিভিন্ন তারকা খেলোয়ারের ছবি সম্মলিত প্ল্যাকার্ড বহন করেন শিক্ষার্থীরা। ‘বাংলাদেশ’, ‘বাংলাদেশ’ স্লোগানে ক্যাম্পাস মুখরিত করে শিক্ষার্থীরা।

ru rally news 17-02-15 (2)_54462

এদিকে একই উদ্দেশ্যে প্রায় ৮ ফুট আকারের একটি বিশ্বকাপ ক্রিকেট ট্রফি বানিয়েছে বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরা। ট্রফিটি সৈয়দ ইসমাঈল হোসেন সিরাজি ভবনের সামনে স্থাপন করা হয়।

প্রসঙ্গত, আইসিসি ২০১৫ সালের বিশ্বকাপে বাংলাদেশ সময় বুধবার সকাল সাড়ে ৯টায় আফগানিস্তানের বিপক্ষে খেলার মাধ্যমে বাংলাদেশ তার যাত্রা শুরু করতে যাচ্ছে।



মন্তব্য চালু নেই