নববর্ষের শুভেচ্ছা বিনিময়

প্রধানমন্ত্রী গণভবনে, কার্যালয়ে খালেদা জিয়া

পয়লা বৈশাখ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে শুভেচ্ছা বিনিময় করবেন। অন্যদিকে, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে শুভেচ্ছা বিনিময় করবেন।

প্রধানমন্ত্রী মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় এবং বিকেল ৪টায় বিএনপি চেয়ারপারসন শুভেচ্ছা বিনিময় কর্মসূচিতে অংশ নেবেনে।

গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য, উপদেষ্টা পরিষদ, মন্ত্রিপরিষদের সদস্য, জাতীয় সংসদের সদস্য, বিশিষ্ট নাগরিক, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করবেন।

অপরদিকে, বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে দলের অঙ্গসংগঠন জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) বর্ষবরণ অনুষ্ঠানের আয়োজন করেছে। খালেদা জিয়া বিকেল ৪টায় এ অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন এবং দেশবাসীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।

বিএনপির প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান সোমবার বিকেলে  এ তথ্য নিশ্চিত করেন।

এ ছাড়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম এক বার্তায় বাংলা শুভ নববর্ষ ১৪২২ উপলক্ষে সমগ্র দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

তিনি বলেন, আওয়ামী লীগের উদ্যোগে ঢাকা মহানগর আওয়ামী লীগের ব্যবস্থাপনায় বর্ষবরণ উপলক্ষে মঙ্গলবার সকাল ৮টায় ঐতিহাসিক বাহাদুর শাহ পার্ক থেকে বঙ্গবন্ধু এভিনিউ পর্যন্ত নববর্ষের মঙ্গল শোভাযাত্রা বের করা হবে।



মন্তব্য চালু নেই