প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, আ.লীগ নেতা গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ: শিবগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করায় এক আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে নজরুল ইসলাম (৩৯) নামের ওই নেতাকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়।

নজরুল ইসলাম শিবগঞ্জ উপজেলার দূর্লভপুর ইউনিয়নের আটরশিয়া গ্রামের মৃত সোহবুল ইসলামের ছেলে ও ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

শিবগঞ্জ থানায় দায়ের করা সাধারণ ডায়েরি (জিডি) সূত্রে জানা গেছে, সোমবার (২৫ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় ০১৭৫৩৯৭৭২৩৪ নম্বর থেকে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুলের ব্যবহৃত ০১৭১১৩৬৪০৫৩ নম্বরে ফোন করেন অভিযুক্ত নজরুল ইসলাম। এসময় ফোনে তিনি ডা. শিমুলসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। একই ভাবে ০১৭৬৮৯৬৩১৪১ নম্বর থেকেও অজ্ঞাতনামা এক ব্যক্তি মোবাইল ফোনে কদর্যভাষায় গালিগালাজ করে।

এ ঘটনায় সোমবার (২৫ এপ্রিল) রাতেই ডা. শিমুল শিবগঞ্জ থানায় একটি জিডি করেন। অভিযোগ পেয়ে পুলিশ দূর্লভপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামকে দুপুরে গ্রেপ্তার করে আদালতে পাঠায়।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম জানান, ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের দায়ের করা জিডির পরিপ্রেক্ষিতে নজরুলকে গ্রেপ্তার করা হয়।



মন্তব্য চালু নেই