পাকিস্তানের বিপক্ষে মুমিনুলের ভালো খেলার প্রত্যয়

পাকিস্তানের বিপক্ষে ভালো খেলার প্রতিশ্রুতি দিলেন মুমিনুল হক। বিশ্বকাপ দলে জায়গা পেয়েও কাজে লাগাতে পারেননি মুমিনুল। তবে পাকিস্তান সিরিজে ওয়ানডে দলে নিজের জায়গা পরিপক্ত করতে চান বাহাতি এই ব্যাটসম্যান।

সোমবার থেকে জাতীয় দলের পূর্ণাঙ্গ অনুশীলন শুরু হয়েছে। ১২ সদদ্যের দল নিয়ে অনুশীলন করেছে জাতীয় দল। প্রথম দিনের ঘাম-জড়ানোর অনুশীলন শেষে মুমিনুল হক গণমাধ্যমের মুখোমুখি হন।

মুমিনুল হক নিজের লক্ষ্য সম্পর্কে বলেন,‘আমার সমস্যগুলো নিয়ে আমি ব্যাক্তিগত ভাবে কাজ করছি, কোচও কিছু নির্দেশনা দিয়েছে। ইনশাল্লাহ আমি উন্নতি করতে পারবো। পাকিস্তান সিরিজে সেই লক্ষ্য নিয়ে মাঠে নামবো। এই মুহুর্তে যেই পজিশনে আছি তার উন্নতি দেখতে চাই।’

এদিকে টেস্টের মত ওয়ানডেতেও শক্ত মানসিকতা নিয়ে মাঠে নামার কথা জানিয়েছেন মুমিনুল,‘ মানসিক কারণে ওয়ানডেতে কোনো সমস্যা হচ্ছে না।

খারাপ সময় যাচ্ছে। একটু রান পেলেই আগের ফর্ম পাওয়া সময়ের ব্যাপার হবে।’টেস্টে পারদর্শী মুমিনুল ওয়ানডেতে পারবে সেই আত্মবিশ্বাস মুমিনুলের আছে।

সাফ জানিয়ে দিয়েছেন,‘আমি সব সময় চ্যম্পিয়ন হওয়ার চেষ্টা করি। যখন কেউ চ্যম্পিয়ন হওয়ার চেষ্টা করবে তখন পিছনের কথা ভুলে সামনে এগুতে হয়। সেই কাজটি আমি করছি।’

পাকিস্তান সিরিজকে সামনে রেখে সোমবার বিকেল চারটা থেকে অনুশীলন শুরু করেছে জাতীয় দল। সন্ধ্যায় কৃত্রিম আলোতেও অনুশীলন করেছে ক্রিকেটাররা।



মন্তব্য চালু নেই