পর্দার কন্যার সঙ্গে আমিরের ঘনিষ্ঠতা নিয়ে কৌতূহল

‘দাঙ্গাল’ ছবি করতে গিয়ে দুই মেয়ের বাবা সাজতে হয়েছিল আমির খানকে। ছবির শ্যুটিং, প্রচার-প্রচারণার পুরো সময়টাতেই পর্দার দুই কন্যাকে নিয়েই মেতেছিলেন আমির। ‘দাঙ্গাল’ শেষ হলেও এখনো পর্দার কন্যার মায়া ছাড়তে পারেননি আমির।

‘দঙ্গল’ এর মেয়ে ফাতিমা সানা শেখকে আমির তার পরবর্তী ছবি ‘থাগস অব হিন্দুস্থান’ এও নিতে চেয়েছিলেন। কিন্তু ছবিটির প্রযোজক আদিত্য চোপড়া রাজি হননি। কারণ পর্দার কন্যার সঙ্গে আমিরের রোমান্স নাকি দর্শকরা গ্রহণ করবেন না। আমিরও দমবার পাত্র নন।

ধারণা করা হচ্ছে, ‘দঙ্গল’ ছবিতে মহাবীর ফোগাটের বড় মেয়ের চরিত্রে অভিনয়কারী ফাতিমার সঙ্গে খুব শীঘ্রই আমির জুটি বাঁধতে যাচ্ছেন। ‘থাগস অব হিন্দুস্থান’ ছবিতে না হলেও আমিরের বড় বাজেটের ছবিতে দেখা যেতে পারে ফাতিমাকে। পর্দার বাইরে আমির-ফাতিমার বোঝাপড়া অন্তত তাই বলছে।

গতকাল বুধবার মুম্বাইয়ের ব্রান্দ্রায় অবস্থিত একটি জিমনেশিয়াম থেকে একসঙ্গে বের হতে দেখা গেছে আমির-ফাতিমাকে। আমির যে প্রতিদিন জিম করেন তা নয়। তাই রাতে জিমনেশিয়াম থেকে ফাতেমার সঙ্গে তার বের হওয়াটাই কৌতূহলের জন্ম দিয়েছে। লোকচক্ষুর আড়ালে গিয়ে গুরুত্বপূর্ণ কোনো প্রজেক্ট নিয়ে আলোচনা সারতেই হয়তো জিমনেশিয়ামে যাওয়ার কৌশল নিয়েছেন আমির।



মন্তব্য চালু নেই