পর্ণ ফিল্ম নিয়ে মাইলির নয়া নাটক

নিউইয়র্ক পর্ণ ফিল্ম ফেস্টিভ্যাল থেকে নিজের ছবি তুলে নিলেন হলিউডের ট্রাবল স্টার মাইলি সাইরাস। নীল ছবির এ উৎসবে মাইলি নিজের একটি ফিল্ম জমা দিয়ে সম্প্রতি সমালোচানার ঝড় ওঠে। ‘টাং টায়েড’ নামের ৩ মিনিটের সাদাকালো এ ভিডিওতে ‘ব্যান্ডেজ’ দিয়ে নিজের লজ্জা ঢাকতে দেখা গেছে তাকে। মেরামতের মত করে কালো টেপ দিয়ে শরীরের নাজুক অংশগুলো ঢাকা দিয়েছেন ২২ বছর বয়সী এ পপ সেনসেশন।
মাইলির এ ধরনের পাগলামি নতুন নয়। মাদকাশক্তি, বিবসনা ছবি প্রকাশ, প্রকাশ্যে হুল্লোড়বাজি, বেফাঁস মন্তব্য, অশালীন পোশাক অথবা মঞ্চে অশ্লীল নাচের জন্য মাঝে মাঝেই বিতর্কিত হন তিনি। তবুও ‘টাং টায়েড’ নির্মাণ এবং তা পর্ণ ফিল্ম ফেস্টিভ্যালে জমা দিয়ে বিতর্ক কিংবা সমালোচনা নয়, বরং নিন্দিত হন ‘হানা মন্টানা’ তারকা।
মাইলি২উৎসব থেকে ‘টাং টায়েড’ তুলে নেওয়ার বিষয়টি স্বীকার করেছেন নিউইয়র্ক পর্ণ ফিল্ম ফেস্টিভ্যালের আয়োজক সাইমন। তবে তিনি মাইলির উপর ক্ষুব্ধ হয়ে বলেন, ‘আর্ট ফিল্ম ফেস্টিভ্যালের মতোই আমাদের এই উৎসব। পর্ণ ইন্ডাস্ট্রির মানুষদের জন্যই এই প্ল্যাটফরম। আমরা কাউকে ছবি জমা দিতে অনুরোধ করিনি। মাইলি নিজেই যোগাযোগ করেছে এবং রেজিস্ট্রেশন করে ‘টাং টায়েড’ জমা দিয়েছে। এখন এই ফেস্টিভ্যালকে সস্তা বলে ছবি তুলে নিয়ে যাওয়ার কি যুক্তি?’
শোনা যাচ্ছে, এসব কাজ নিজেকে শোবিজ জগতের লাইম লাইটে আনার পদ্ধতি মনে করেন তিনি। আর তাই মাইলির নিত্য নতুন নাটক। এমনকি তার নাটক থেকে বাদ পড়েনা পর্ণ ফিল্ম ফেস্টিভ্যাল!



মন্তব্য চালু নেই