পরীমনির নতুন চমক ‘পাগলা দিওয়ানা’

‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রটিতে যাদের চিত্রনায়িকা পরীমনিকে দেখে মন ভরেনি তাদের জন্য সুসংবাদ। শিগগিরই নতুন আরেক চলচ্চিত্রটি প্রেক্ষাগৃহে আসছেন পরী। ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় ‘পাগলা দিওয়ানা’ নামের নতুন এই ছবিটি আগামী ৩ এপ্রিল ঢাকাসহ সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে।

গেল বছরের ১০ নভেম্বর ছাড়পত্রের জন্যে সেন্সর বোর্ডের কাছে জমা দেয়া হয় ‘পাগলা দিওয়ানা’। এক সপ্তাহ পর বিনা কর্তনে ছাড়পত্রও মেলে ছবির ভাগ্যে। কিন্তু রাজনৈতিক অস্থিরতার কারণে এতদিন মুক্তির প্রহর গুণতে হয়। অবশেষে ছবিটি মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান।

মাত্র এক মাসের ব্যবধানে ক্যারিয়ারের দ্বিতীয় ছবি নিয়ে দর্শকদের সামনে আসছেন পরীমণি। এ প্রসঙ্গে পরীমনি বলেন, ‘ প্রথম ছবিটি মুক্তি পাওয়ার কিছুদিনের মাথায়ই জানতে পারি চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে। খুবই আনন্দিত। খুব চমৎকার প্রেমের গল্প এটি। আমি আশা করি প্রথম ছবির মতো দ্বিতীয় চলচ্চিত্রেও দর্শক আমাকে একইভাবে গ্রহন করবে। ’

মিজানুর রহমানের প্রযোজনা এবং পুতুল কথাচিত্রের পরিবেশনায় ‘পাগলা দিওয়ানা’ ছবিতে পরীমণির সঙ্গে আরও অভিনয় করেছেন শাহরিয়াজ, সবুজ, অমৃতা, মিশা সওদাগর, রুবেল, আলীরাজ প্রমুখ।



মন্তব্য চালু নেই