প্রেমের নামে প্রতারনাঃ প্রেমিক প্রেমিকাকে রেখে পালিয়ে গেল

লোক লজ্জার ভয় উপেক্ষা করে সুখের নীড় গড়ার স্বপ্নে প্রেমিকা বিভোর। প্রেমিকের মন রক্ষার্থে সিদ্ধান্ত নেয় অজানার উদ্দেশ্যে পাড়ি দেয়ার। কিন্তু পথিমধ্যে প্রেমিক প্রেমিকাকে রেখে পালিয়ে গেল। দুই বছর প্রেম করে যখন একে অপরকে কাছে পেতে মরিয়া তখন বাদ সাধল উভয়ের পরিবার। কেউ এই সম্পর্ক মেনে নিতে রাজি নয়।

অবশেষে প্রেমিক জুটি সিদ্ধান্ত নেয় পালিয়ে বিয়ে করার। প্রেমিকা যখন সবকিছু গুছিয়ে বাবা-মাকে ছেড়ে প্রেমিকের কাছে আসে, তখন প্রেমিক প্রেমিকাকে মাঝ রাস্তায় রেখে পালিয়ে গেল। এমন নাটকীয় ঘটনাটি ঘটেছে হবিগঞ্জের মাধবপুরে। পুলিশ সূত্রে জানায়, উপজেলার চৌমুহনী ইউনিয়নের বেণু ভট্টাচার্যের ছেলে শুভ্র ভট্টাচার্যের সঙ্গে দুই বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে কুমিল্লা জেলার কোতোয়ালি থানার হীরা চন্দ্র দাশের মেয়ে পূর্ণিমা দাশের। ফোনালাপ চলে গভীর রাত পর্যন্ত। দিন দিন তাদের সম্পর্ক ঘনিষ্ঠ হতে থাকে। এক সময় তাদের উভয়ের পরিবারে জানাজানি হয়ে যায় ব্যাপারটি। কিন্তু কারও পরিবার মেনে নিতে রাজি নয় এই সম্পর্ক।

এরপরও প্রেমিক-প্রেমিকা একে অপরকে কাছে পেতে মরিয়া হয়ে ওঠে। দেখতে থাকে রঙিন স্বপ্ন। ঘর বাঁধার স্বপ্ন পূরণ করতে অবশেষে প্রেমিক-প্রেমিকা সিদ্ধান্ত নেয়। গত ৩রা ফেব্রুয়ারি রাতে প্রেমিকা পূর্ণিমা কুমিল্লা থেকে চলে আসে চৌমুহনীতে। ওই দিন রাতেই প্রেমিক শুভ্র আর পূর্ণিমা পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতার সন্দেহ হয়। ব্যাপারটি বুঝে প্রেমিক শুভ্র প্রেমিকাকে রেখে কৌশলে পালিয়ে যায়। তখন প্রেমিকা পূর্ণিমা অসহায় হয়ে পড়ে। স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগ পূর্ণিমাকে ইউপি সদস্য আবু নাছের জামাল মিয়ার হেফাজতে রাখেন।

কিন্তু প্রেমিক শুভ্র ও তার পরিবার থেকে কোন সমাধান না আসায় মঙ্গলবার দুপুরে ইউপি চেয়ারম্যান গ্রাম পুলিশের মাধ্যমে প্রেমিকা পূর্ণিমাকে থানায় সোপর্দ করে। এ ব্যাপারে চৌমুহনী ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি বিষয়টি আপস-মীমাংসা করতে চেয়েছিলাম কিন্তু ছেলের পরিবারের পক্ষ থেকে কোন সাড়া পাইনি। তাই বাধ্য হয়ে থানায় পাঠাতে হলো। এ ব্যাপারে কিশোরীর ভাইয়ের ছেলে লিটন দাশ বাদী হয়ে মাধবপুর থানায় একটি অপহরণ মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মমিনুল ইসলাম জানান, বুধবার দুপুরে অপহৃতাকে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করার পর আদালতে তার জবানবন্দি লিপিবদ্ধ করা হয়।

[ সংবাদটি কিছুদিন পূর্বের তবে কিশোর প্রেমিকাদের সচেতনতার জন্য এটি প্রকাশ করা হল ]



মন্তব্য চালু নেই