নোয়াখালী সেনবাগে সড়ক দূর্ঘটনায় নিহত-১, আহত-১০

নোয়াখালীর সেনবাগ উপজেলার ফেনী-নোয়াখালী সড়কে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে আব্দুল মতিন নামের এক হেলপার (চালকের সহকারি) নিহত হয়েছে। ঘটনায় বাসে থাকা অন্তত ১০জন যাত্রী আহত হয়েছে। রোববার দিবাগত রাত পৌনে ১২টার দিকে ফতেপুর মাদ্রাসার সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত আব্দুল মতিন (৩৫) ভোলা জেলার সিরাজ উল্ল্যার ছেলে। আহত যাত্রীদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে চট্টগ্রাম থেকে ‘সীমান্ত পরিবহন’(ঢাকা মেট্রো-ভ ১৪০০১১)’এর একটি যাত্রীবাহী বাস নোয়াখালী-ফেনী সড়ক দিয়ে চরপ্যাশনের দিকে যাচ্ছিল। পথে নোয়াখালীর সেনবাগ উপজেলার ফতেপুর মাদ্রাসার সামনে বাসটি পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা বালু ভর্তি একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে ধুমড়েমুছড়ে যায়। এতে ঘটনাস্থলে বাসের হেলপার আব্দুল মতিন নিহত হয়। ঘটনায় বাসে থাকা অন্তত ১০জন যাত্রী আহত হয়েছে। পরে স্থানীয় লোকজন আহত যাত্রীদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। গাড়ীটি আটক করা হয়েছে। ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।



মন্তব্য চালু নেই