নোয়াখালী সরকারি শিশু পরিবার থেকে চতুর্থ শ্রেণীর এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

নোয়াখালী সরকারি শিশু পরিবার থেকে ঝুলন্ত অবস্থায় আসমা আক্তার (১০) নামের চতুর্থ শ্রেণীর এক ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরে নোয়াখালী সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) নব জ্যোতি খিশার নেতৃত্বে সুধারাম থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে। নিহত আসমা আক্তার লক্ষীপুর জেলার সদর উপজেলার শাহাপুর গ্রামের মৃত বাহার মিয়ার মেয়ে। সে ২০১২ সালের ফেব্রুয়ারি মাসে সরকারি শিশু পরিবারে ভর্তি হয়।

সরকারি শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক শিল্পী ভৌমিক সাংবাদিকদের জানান, সকাল ১০টার দিকে আসমার রুমের দরজা ভিতর থেকে বন্ধ থাকায় তার সহপাঠীরা বহু ডাকাডাকি করে তাকে। দীর্ঘক্ষণ পর্যন্ত ডাকাডাকির পরও সে দরজা না খোলায় কয়েক শিশু শিক্ষার্থী তাঁকে বিষয়টি অবগত করলে তিনিও দরজার বাহির থেকে তাকে ডাকাডাকি করে।

এক পর্যায়ে সুধারাম থানায় জানানো হলে সদর সার্কেলের সহকারী পুলিশ সুপারের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে এসে দরজা ভেঙ্গে ভিতরে গিয়ে ওড়না পেছানো আসমার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। নোয়াখালী সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) নব জ্যোতি খিশা বিষয়টি নিশ্চত করেন।

তিনি বলেন, আসমার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। মৃত্যুর কারণ খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে বলেও তিনি জানান।



মন্তব্য চালু নেই