নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ভর্তি কার্যক্রম

৩য় ধাপে পিছালো নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীর বিষয় নির্বাচন ও ভর্তি কার্যক্রম।এর আগে ২২-২৬ ফেব্র“য়ারী ২০১৫ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও অনিবার্য কারণে বিষয় নির্বাচন ও ভর্তি কার্যক্রম স্থগিত করা হয়েছে।

দুপুরে নোবিপ্রবি রেজিস্ট্রার প্রফেসর মো.মমিনুল হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে স্থগিত এবং একই সাথে(১মার্চ থেকে ৫মার্চ)নতুন সময়সূচী অনুযায়ী ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে বলেও জানানো হয়।

এ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে ১ মার্চ ‘এ’ মেধাতালিকা ১-৩০০ পর্যন্ত। ২ মার্চ ‘এ’ মেধাতালিকা ৩০১-৬০০ পর্যন্ত ও কোটার মেধাতালিকার প্রথম ১০ জন। ৩ মার্চ ‘বি’ মেধাতালিকা ১-৩০০ পর্যন্ত। ৪ মার্চ ‘বি’ মেধাতালিকা ৩০১-৬০০ পর্যন্ত ও কোটার মেধাতালিকার প্রথম ১০ জন।

৫ মার্চ ‘সি’ মেধাতালিকা ১-১০০ পর্যন্ত ও কোটার মেধাতালিকার প্রথম ০২ জন। ৫ মার্চ ‘ডি’ মেধাতালিকা ১-১০০ (বিজ্ঞান), ১-৮০ (বাণিজ্য) এবং ১-৬০ (মানবিক) পর্যন্ত ও কোটার মেধাতালিকার প্রথম ০৫ জন (বিজ্ঞান/বাণিজ্য) ভর্তি হতে পারবে। আসন খালি থাকা সাপেক্ষে পরবর্তী মেধাক্রমানুসারে ভর্তি করা হবে। এবং বিস্তারিত www.nstu.edu.bd ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। তবে ভর্তিকৃত ছাত্রছাত্রীদের আবাসনের কোন ব্যবস্থা নেই।



মন্তব্য চালু নেই