নোয়াখালী চাটখিলে অত্যাধুনিক অস্ত্র সহ দুই সন্ত্রাসী গ্রেফতার

চাটখিল থানা পুলিশ শুক্রবার অভিযান চালিয়ে চাটখিল উপজেলার কাচারী বাজার এলাকা থেকে একটি অত্যাধুনিক এলজি সহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। থানা সূত্রে জানা যায় শুক্রবার চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম উদ্দিন নেতৃত্বে একটি টিম টহল কালে চাটখিল উপজেলার ৬নং পাঁচগাঁও ইউনিয়নের কাচারী বাজার এলাকা থেকে একটি অত্যাধুনিক এলজি সহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত সন্ত্রাসীরা হচ্ছে চাটখিল পৌরসভার সুন্দরপুর কাজিমউদ্দিন পাটোয়ারী বাড়ীর মো: নূর নবীর ছেলে মো: কাউচার (২৫) এবং একই গ্রামের মো: বাহারের ছেলে মো: জুয়েল (২৪)।

এ ব্যাপারে চাটখিল থানার ওসি তদন্ত আবুল খায়ের এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান অস্ত্রসহ গ্রেফতারকৃত ২ সন্ত্রাসী বিভিন্ন সন্ত্রাসীকাজে লিপ্ত রয়েছে বলে ব্যাপক অভিযোগ রয়েছে। এই দিকে চাটখিলে উপজেলায় আদালতের আদেশ অমান্য করে সম্পত্তি জবর দখলের অভিযোগ চাটখিলে মহামান্য আদালতের স্থিতি আদেশ অমান্য করে ধানের জমিন জবর দখল করার লক্ষ্যে মাটি ভরাট করার অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে চাটখিল পৌরসভার ভীমপুর গ্রামের মো: শফিকুল ইসলাম একই গ্রামের মৃত আবদুল মান্নান খানের পুত্র মো: নূর নবী খাঁন ও মো: নূর খানকে বিবাদী করে গত ১২ মার্চ চাটখিল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। চাটখিল পৌরসভার ভীমপুর গ্রামের মৃত আবদুল খালেকের পূত্র মো: সফিকুল ইসলামের চাটখিল থানায় দায়ের করা লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, ভীমপুর মৌজার খতিয়ান ভূক্ত সাবেক দাগ নং ৩২০/৩২৩ এর ২১ ডিং সম্পত্তির সাফ কবলা দলিল মূলে সফিকুল ইসলাম খরিদ করে ভোগ দখল করে আসছে।

উক্ত সম্পত্তির উপর লুলুপ দৃষ্টি পড়ে একই গ্রামের ভূমি দস্যু ও এলাকার প্রভাবশালী নূর নবী খাঁন এবং তার ভাই নূর খানের। তারা উক্ত খরিদকৃত সম্পত্তি জবর দখল করতে গেলে সফিকুল ইসলাম নোয়াখালী বিজ্ঞ দেওয়ানী আদালতে মামলা করে, এল.এস.টি মামলা নং ১৫/১৫। এর পর বিজ্ঞ আদালত উক্ত জমিনে স্থিতি আদেশ প্রদান করে বলে অভিযোগ উল্ল্যেখ করা হয়।

১২ মার্চ ভূমি গ্রাসী নূর নবী খাঁন ও নূর খাঁন উক্ত জমিন জবর দখল করার উদ্দ্যেশে মাটি ভরাট আরাম্ভ করলে সফিকুল ইসলাম থানায় অভিযোগ দায়ের করেন। এর পর ও আদালতের নিশেধাজ্ঞা অমান্য করে বিবাদীরা মালিকীয় জমিন মাটি ভরাট করছে বলে জমির মালিক সফিকুল ইসলাম শনিবার সকালে চাটখিল এসে সাংবাদিকদের নিকট অভিযোগ করেন।



মন্তব্য চালু নেই