নোয়াখালীর কিছু খবর :

নোয়াখালীর সেনবাগে গৃহবধূর লাশ উদ্ধার

নোয়াখালীর সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড থেকে সিপা বিশ্বাস নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে ঝুলন্ত অবস্থায় পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত সিপা বিশ্বাস (২২) বেসরকারি এনজিও ব্রাক’এর কর্মকর্তা ও পাবনা জেলার আকুল বিশ্বাসের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২/৩ বছর ধরে বেসরকারি এনজিও ব্রাক’এর কর্মকর্তা আকুল বিশ্বাস তার পরিবার নিয়ে ইউনিয়নের ছাতারপাইয়া বাজার ও ব্রাক অফিসের পাশ্ববর্তী সোলেমান ব্যাপারী বাড়ীতে ভাড়া বাসায় বসবাস করে আসছিল। বৃহস্পতিবার সকালে তাদের পাশ্ববর্তী ভাড়াটিয়ারা তাদের কক্ষের জানালা দিয়ে প্যানের সাথে ওলনা দিয়ে ঝুলন্ত অবস্থায় সিপা বিশ্বারের লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে। তবে এসময় আকুল বিশ্বাস ঘরে ছিলোনা।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে।

 

নোয়াখালীতে বিএনপি-জামায়াতের ১০ নেতাকর্মী আটক
এম.এ আয়াত উল্যা, নোয়াখালী থেকে : ২০ দলীয় জোটোর ডাকা অনির্দিষ্টকালের অবরোধকে কেন্দ্র করে নাশকতার অভিযোগে ও সকল ধরনের নাশকতা এড়াতে নোয়াখালীতে অভিযান চালিয়ে বিএনপি ও জামায়াত-শিবিরের ১০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

রাত থেকে বৃহস্পতিবার ২১ জানুয়ারি জেলার বিভিন্ন উপজেলায় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান পরিচালনা করা হয়। আটককৃতদের মধ্যে বিএনপি’র ৭ জন ও জামায়াত-শিবিরের ৩ জন নেতাকর্মীর রয়েছে। তবে তাদের বিস্তারিত নামপরিচয় জানা যায়নি।

জেলা পুলিশ সুপার (এসপি) ইলিয়াছ শরীফ আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বৃহস্পতিবার দুপুরের মধ্যে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



মন্তব্য চালু নেই