নোয়াখালীতে মালবাহী ট্রাকে পেট্রোল বোমা, চালক দগ্ধ

নোয়াখালী পৌরসভার সোনাপুর-মাইজদী সড়কের দত্তবাড়ী মোড়ে মালবাহী একটি ট্রাকে পেট্রোল বোমা ছুঁড়েছে দূর্বৃত্তরা। এতে ট্রাকের চালক মো. ইসমাইল হোসেন (৫৫) দগ্ধ ও তার হেলপার আহত হয়েছেন।

এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মোহাম্মদ হোসেন নামের এক যুবককে আটক করেছে। মঙ্গলবার রাত ৯টার দিকে এ নাশকতার ঘটনা ঘটে। দগ্ধ ট্রাক চালক মো. ইসমাইল হোসেন জেলার বেগমগঞ্জ উপজেলার হাজীপুর গ্রামের মফিজ উল্লার ছেলে।

আহত হেলপারের নামপরিচয় জানা যায়নি। স্থানীয়রা ও পুলিশ জানায়, রাতে চালক ইসমাইল চৌমুহনী বাজার থেকে মাল বোঝাই করে ট্রাক নিয়ে সোনাপুর বাজারের দিকে যাচ্ছিল। পথে সোনাপুর-মাইজদী সড়কের দত্তবাড়ী মোড় এলাকায় তাদের ট্রাকটি পৌঁছলে দূর্বৃত্তরা চলন্ত ট্রাকটিকে লক্ষ্য করে একটি পেট্রোল বোমা ছুঁড়লে মূহুর্তের মধ্যে আগুন ধরে যায়।

এতে চালক ইসমাইল দগ্ধ এবং গাড়ী থেকে লাপিয়ে সড়কের উপর পড়ে হেলপার আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।

পুলিশ সুপার (এসপি) ইলিয়াছ শরীফ বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রাকে পেট্রোল বোমা মেরে পালানোর সময় পুলিশ গুলি ছুঁড়লে মোহাম্মদ হোসেন নামের এক যুবক গুলিবিদ্ধ হয়েছে। পরে তাকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়েছে।



মন্তব্য চালু নেই