নোয়াখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত-১, পরিবারের অভিযোগ হত্যা

নোয়াখালীর সদর উপজেলার দাদপুর ইউনিয়নের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোফাজ্জেল হোসেন ভট্টি নামের এক ব্যক্তির নিহত হয়েছে। ঘটনায় আরো একজন গুরুত্বর আহত হয়েছেন। গতকাল সন্ধ্যায় কাশিপুর বাজারে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে। নিহত মোফাজ্জেল হোসেন ভট্টি (৪০) উপজেলার দাদপুর ইউনিয়নের কাশিপুর গ্রামের আবির শেখ বাড়ীর মৃত ফজলুল হক বাচ্চু মিয়ার ছেলে।

আহত গিয়াস উদ্দিন (৩০) নিহত মোফাজ্জেল হোসেন ভট্টির ছোট ভাই। স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে কাশিপুর দক্ষিণ বাজারে গিয়াস উদ্দিনের নির্মানাধীন একটি দোকানে কাজ করছিলেন ভট্টি ও গিয়াস উদ্দিন। সন্ধ্যায় তারা দুই ভাই চা-নাস্তা করার জন্য পাশ্ববর্তী একটি দোকানে যায়। কিছুক্ষন পর পূণঃরায় তারা কাজে ফিরে আসলে অসাবধানতাবসত দোকানের পাশের সাত্তার ষ্টোরের বাহিরের একটি বিদ্যুতের তারের সাথে জড়িয়ে যান ভট্টি।

এসময় ভাইকে বাঁচানোর চেষ্টা করে গিয়াস উদ্দিন। এতে বিদুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে ভট্টির মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন গুরুত্বর আহত অবস্থায় গিয়াস উদ্দিনকে উদ্ধার করে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরিবারের বরাত দিয়ে নিহতের ভাতিজা মো. জাহেদ অভিযোগ করে বাংলামেইলকে বলেন, বাজারের ব্যবসায়ী ও ইউপির পূর্বহুগলি গ্রামের পাটোয়ারি বাড়ীর নূর মিয়ার ছেলে সাত্তারের সাথে নির্মানাধীন ওই দোকানের জায়গা নিয়ে দীর্ঘদিন পর্যন্ত তার চাচা ভট্টি ও গিয়াস উদ্দিনের সাথে বিরোধ চলে আসছিল।

প্রায় সময় সাত্তার বিভিন্ন ভাবে তার চাচাদের হুমকি দিয়ে আসছিল। মঙ্গলবার সন্ধ্যায় তারা দুই জন চা-নাস্তা করার জন্য দোকানের দিকে যাওয়ার সুযোগে সাত্তার বিদ্যুতের তারের আতিং করে মাটিতে ফেলে। আর ওই তারে জড়িয়ে তার চাচা ভট্টি নিহত হয়। জাহেদ আরো জানান, ঘটনার পর পর সাত্তার ওই তারটি দ্রুত সরিয়ে পেলে।

স্থানীয় ইউপি সদস্য গোলাম রাশেদ বিষয়টি নিশ্চিত করে জানান, দোকানের জায়গা নিয়ে ভট্টিদের সাথে বিরোধ ছিল। সন্ধ্যায় সাত্তারের দোকানের পাশের বিদ্যুতের আতিংয়ের তারে জড়িয়ে ভট্টির মৃত্যু হয়। সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনী ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য চালু নেই