নোয়াখালীতে আ’লীগ নেতা হত্যার বিচার দাবিতে বিক্ষোভ মিছিল

এম.এ আয়াত উল্যা, স্টাফ রিপোর্টার, নোয়াখালী : নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল হাসেমের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী।

মঙ্গলবার (১৪ মার্চ) দুপুরে উপজেলার আন্ডারচর ইউনিয়নের বাংলা বাজার স্থানীয় আওয়ামীলীগ ও এলাকাবাসীর উদ্যোগে এ বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়। স্থানীয় এলাকার সহ¯্রাধিক নারী-পুরুষের অংশগ্রহনে কালো পতাকা হাতে বিভিন্ন শ্লোগানে হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল বের হয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

পরে একই দাবিতে বাজারের মূল চত্বরে রাস্তার দুইপাশে দাঁড়িয়ে মানববন্ধন করে। মানববন্ধন চলাকালে স্থানীয় এলাকাবাসীর মধ্যে বক্তব্য রাখেন, স্থানীয় ইউপি সদস্য জেবাল হক, সাবেক ইউপি সদস্য দুলাল, মো. হাসান, ডা. আলী আহম্মেদ, অজি উল্যাহ, রাশেদ, জহির উদ্দিন, আরমান, নোমান প্রমুখ।

প্রসঙ্গত, গত ৪ মার্চ রাতে দলীয় কোন্দলের জেরে নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নেরর ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাসেমকে (৪৮) গুলি করে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনার একদিন পর নিহতের বাবা স্থানীয় এলাকার ৫ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।



মন্তব্য চালু নেই