‘নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে’

সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। কোন দল কি করল, কি বলল-সেটা ভাববার সময় এখন আর নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

কুষ্টিয়া সরকারি মহিলা কলেজে বার্ষিক ক্রীড়া ও সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে রবিবার বেলা সাড়ে ১২টায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন তিনি।

হানিফ বলেন, ‘যারা অপরাধ করেছেন, তাদের মধ্যে গ্রেফতার আতঙ্ক থাকতেই পারে, তবে বিএনপির আরও অনেক নেতা রয়েছেন যারা নির্ভয়ে চলাফেরা করছেন। তাদের মধ্যে গ্রেফতার আতঙ্ক নেই।’

তিনি বলেন, ‘যারা নাশকতামূলক কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত রয়েছেন তাদের মনেই ভয় ও গ্রেফতার আতঙ্ক আছে এবং তারা আত্মগোপনে রয়েছেন।’

সরকার দেশের উন্নয়নের স্বার্থে আইনশৃঙ্খলা রক্ষা এবং মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে সন্ত্রাসকারীদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেবে এটাই স্বাভাবিক, এতে কোন দলের লোক জড়িত সেটা দেখার বিষয় নয় বলে মন্তব্য করেন আওয়ামী লীগ এই নেতা।

এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, সরকারি কলেজ’র অধ্যক্ষ প্রফেসর বদরুদ্দোজা, মহিলা কলেজ’র অধ্যক্ষ প্রফেসর শফিকুর রহমান, পুলিশ সুপার প্রলয় চিসিম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান প্রমুখ।



মন্তব্য চালু নেই