নিজ দলের মন্ত্রী-প্রতিমন্ত্রীদের পদত্যাগ চাইলেন এরশাদ

জাতীয় পার্টির তিন মন্ত্রী-প্রতিমন্ত্রীকে পদত্যাগ করতে বলেছেন দলটির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। আজ সোমবার রংপুর শহরের সেন্ট্রাল রোডে জাতীয় পার্টির কার্যালয়ে এক অনুষ্ঠানে এরশাদ এ কথা বলেন।

জাতীয় পার্টির রংপুর মহানগর কমিটির কর্মিসভা উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভায় এরশাদ বলেন, একজন ডা. মিলন আর নূর হোসেনের জন্য ক্ষমতা ছেড়ে দিয়েছিলাম। আর এখন প্রতিদিন অসংখ্য মিলন-নূর হোসেন মারা যাচ্ছে। মানুষের জীবনের কোনো নিরাপত্তা নেই। আমার ওপর যে অত্যাচার নির্যাতন হয়েছে, ভোটের মাধ্যমে ক্ষমতায় গিয়ে তার প্রতিশোধ নিতে চাই।

তিনি বলেন, বিএনপি আমার অস্তিত্ব বিলীন করতে চেয়েছিল, এখন তাদেরই অস্তিত্ব বিলীন হতে বসেছে। আমার দলের মন্ত্রীদের পদত্যাগ করতে হবে।

জাতীয় পার্টি বর্তমান দশম জাতীয় সংসদে বিরোধী দলের দায়িত্ব পালন করছে। কিন্তু দলটির তিন নেতা আওয়ামী লীগ সরকারের মন্ত্রিসভায় আছেন। এঁরা হলেন পানিসম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা এবং শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু।

সেই সঙ্গে এরশাদকে প্রধানমন্ত্রীর (মন্ত্রী পদমর্যাদায়) বিশেষ দূতের দায়িত্ব দেওয়া হয়। এরশাদ তাঁর দলের মন্ত্রীদের পদত্যাগের কথা বললেও নিজে বিশেষ দূতের পদ থেকে পদত্যাগ করবেন কি না সেটা বলেননি।



মন্তব্য চালু নেই