উত্তেজিত নায়লা নাঈমের চিৎকার এবং অবশেষে কান্না ( ভিডিও তে দেখুন )

অভিনয়ের বাইরে কেউ বাস্তব জীবনে নায়লা নাঈম কে উত্তেজিত হতে, চিৎকার করতে বা কাঁদতে দেখেছেন? না দেখলে এই ভিডিওতে সেটা দেখতে পাবেন।

নায়লা নাঈম, বাংলাদেশের আলোচিত সমালোচিত মডেল। খোলামেলা শরীরে ক্যামেরার সামনে দাঁড়িয়ে তিনি ইতিমধ্যে বেশ পরিচিতি পেয়ে গেছেন। তার ব্যস্ততাও বেশ বেড়্রে গেছে। তবে ক্রিকেট ভক্ত নায়লা নাঈম ক্রিকেট বিশবকাপ ২০১৫ দেখার জন্য খুবই উদগ্রীব। বিশ্বকাপ ক্রিকেট বন্ধুদের সঙ্গে এক জায়গায় বসে দেখার জন্য তিনি কিনেছেন ৮৪ ইঞ্চির এক টিভি। পিক আপে করে সে টিভি তার বাসায়ও নিয়ে আসা হয়েছে। টিভি কেনার পর তার উত্তেজনা চরমে। সেটা আবার ভিডিওতে ধারন করে তার নিজস্ব ইউটিউব চ্যানেলে আপলোডও দিয়েছেন যা এ পর্যন্ত প্রায় ৭৫০০০ দর্শক দেখেছেন। তবে শেষে টিভিটি নামাতে গিয়ে নীচে পড়ে যায় পিক আপ থেকে। ভিডিওতে তিনি আবার চিৎকার দিয়েছেন অনেক জোরে। দর্শকরা সেটা বেশ উপভোগও করেছেন। মন্তব্যে অনেকে লিখেছেন নায়লা নাঈমকে বেশ আকর্ষনীয় লাগছে ভিডিওতে।

অনেক দর্শক আবার মন্তব্য করে জানিয়েছেন সবগুলো সাজানো। রাকিব রহমান নামক একজন দর্শক লিখেছেন “সাজানো, সেটা পরিস্কার বোঝা যাচ্ছে। ৫৬ সেকেন্ডে মটর সাইকেল স্টার্ট দেয়ার আগেই হর্ণ শোনা যায়। অর্থাৎ ওটা আশেপাশেই দাঁড়ানো ছিল। এরপরে মটর সাইকেল স্টার্টের শব্দ, ফার্স্ট গিয়ারে টান, এরপরে আবার হর্ণ এবং টিভি ফেলে দেয়ার অভিনয়। আচ্ছা থামানো গাড়ি কি হর্ণ দিলে সাইড দেয়? মটর সাইকেলের সাথে টিভি বা টিভিবাহক কারোরই সংঘর্ষ হয় নাই। বেটারা আগেই ফালাইয়া দিছে। যাই হোক, নায়লা আপাকে অনেক কিউট লাগছে।”

তাহলে ভিডিওটি দেখে আপনিই বলুন কেমন লাগছে নায়লা নাঈমকে



মন্তব্য চালু নেই