নাশকতার অভিযোগে রাসিক কাউন্সিলর ও গোদাগাড়ী পৌর কাউন্সিলর গ্রেপ্তার

রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) তিন নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান হাবিবকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।
বৃহস্পতিবার (১৯ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে মহানগরের দাশপুকুর এলাকা থেকে তাকে আটক করা হয়। আটকের পর তাকে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। বতর্মানে সেখানেই তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার ইফতে খায়ের আলম এর সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, রাসিক কাউন্সিলর হাবিবুর রহমানের বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে। এর মধ্যে মহানগরে ২০ দলের ডাকা অবরোধ-হরতালের নাশকতায় মদদ দেওয়ার অভিযোগ গুরুতর।

অন্যদিকে রাজশাহীর গোদাগাড়ীতে রেললাইনে নাশকতার মামলায় দুইজনকে গ্রেপ্তার করেছে যৌথ বাহিনীর সদস্যরা। গ্রেপ্তারকৃতরা হলেন, গোদাগাড়ী পৌরসভার কাউন্সিলর ও পৌর যুবদলের সভাপতি মাহাবুবুর রহমান বিপ্লবকে (৩৮) ভগবন্তপুর থেকে এবং জামায়াতের রোকন আবদুর রউফ (৫০) এনায়েতুল্লাহপুর এলাকার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। তাদের বুধবার মধ্যরাতে তাদের গ্রেপ্তার করা হয়।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ জানান, রেললাইনে নাশকতার মামলার তারা আসামি। গত ১৪ ফেব্রুয়ারি গোদাগাড়ী উপজেলার ললিতনগর স্টেশন থেকে আধা কিলোমিটার পূর্বে ঘিয়াপুকুর এলাকায় রেললাইনের ফিসপ্লেট খুলে ফেলে নাশকতাকারীরা। এর ফলে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঈশ্বরদীগামী লোকান ট্রেনের ইঞ্জিনসহ একটি বগি লাইনচ্যুত হয়। এ ঘটনায় ১৫ ঘণ্টা রেল যোগাযোগ বন্ধ থাকে। ঘটনার পরে একটি মামলা দায়ের করে রাজশাহী জি আর পি থানা।



মন্তব্য চালু নেই