নারী কেলেঙ্কারিতে ভারতীয় ক্রিকেটার!

ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে বলিউড নায়িকাদের মেলামেশার কথা সবারই জানা। যুবরাজ সিং থেকে শুরু করে বিরাট কোহলি কিংবা সুরেশ রায়নাদের প্রেমের কথা চাপা থাকেনি। বিভিন্ন সময়ে মিডিয়ার সামনে তাদের প্রেমের গল্প উঠে এসেছে।

সুরেশ রায়নার সঙ্গে সুপার মডেল ও অভিনেত্রী শ্রুতি হাসানের প্রেম চলছে গত বছর থেকে। কমল হাসানের কন্যা শ্রুতি গত বছর ১৫ মে আইপিএলের একটি ম্যাচে স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের হয়ে গলা ফাটিয়েছিলেন। সেখানেই রায়নার সঙ্গে শ্রুতির প্রেম। পেশাগত ব্যস্ততার ফাঁকেই দুজনেই একে অপরের সঙ্গে দেখা করারও চেষ্টা করেন।

তবে এবার জেরার মুখে পড়তে চলেছেন সুরেশ রায়না। নারীঘটিত কারণে ভারতের এই ব্যাটসম্যানকে জিজ্ঞাসাবাদ করবে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।

২০১০ সালে শ্রীলঙ্কা সফর করার সময়ে টিম হোটেলে সুরেশ রায়নাকে এক নারীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে হোটেল কর্তৃপক্ষ। ডাম্বুলায় হোটেলের সিসিটিভি ফুটেজে তা ধরে পড়ে।

ভারতীয় গণমাধ্যমের দাবি, অজ্ঞাত ওই নারীর সঙ্গে বুকিদের যোগাযোগ রয়েছে। এই মুহূর্তে সন্দেহের তির সুরেশ রায়নার দিকে! ঘটনাটি তদন্তের জন্য একটি বিশেষ কমিটি গঠন করে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। গত বছরের ডিসেম্বরে কমিটির বৈঠকে সিদ্ধান্ত নেয় সুরেশ রায়নাকে জেরাও করা হবে।



মন্তব্য চালু নেই