নতুন সম্পর্কের রসায়ন…

বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া এবং পরিনীতি চোপড়া দুই বোন। ক্যারিয়ারের শুরু থেকেই পরিনীতিকে হাতে ধরে শিখিয়েছেন আদর্শ দিদি প্রিয়াঙ্কা। এমনকি দিদিকে গডফাদার বলে মানেন বোন। তবে এবার দিদি ও বোন নয়- নতুন এক সম্পর্কের রাসায়ন গড়ে উঠবে প্রিয়াঙ্কা ও পরিনীতির মাঝে।

প্রিয়াঙ্কা চোপড়া-পরিনীতি চোপড়া২অভিনয়ের জন্য ইতোমধ্যে প্রসংশিত এবং পুরস্কৃত পরিনীতি। ‘কিল-দিল’ ছবিতে সর্বশেষ দেখা গিয়েছিল তাকে। কিন্তু তারপর থেকে আর দেখাই নেই তার। নতুন বছরে কোন‌ও ছবিতে কাজ করছেন, এমন খবরও নেই। তবে কি নতুন কোন চমক অপেক্ষা করছে পরিনীতির ভক্তদের জন্য?

শোনা যাচ্ছে, নিজেকে নতুন রূপে হাজির করবেন তিনি। কারন এবার তার দিদি প্রিয়াঙ্কার প্রযোজনায় অভিনয় করবেন পরিনীতি। আবার ও ছবি প্রযোজনা করবেন প্রিয়াঙ্কা। শুধু তাই নয়, কোন ছবি প্রযোজনা করবেন তার দায়িত্বও দিয়েছেন বোনের উপর।

কান কথায় শোনা যায়, পরিনীতির ঝুলিতে এখন বেশ কয়েকটি ছবির প্রস্তাব আছে। আর তার মধ্য থেকেই যেকোন ছবি বেছেন নেবেন বোন, যে ছবিটির প্রযোজনার দিকটি সামলাবেন প্রিয়াঙ্কা।

দুই বোনের রসায়নের কথা জানতে কারও বাকি নেই। এখনও দিদি ছাড়া নাকি এক পা এগোনোর কথা ভাবতে পারেন না পরিনীতি। সব সময় দিদির পরামর্শের দরকার হয় তার। অন্যদিকে দিদিও বোনকে আগলে রাখেন সযত্নে। আর তাই নতুন এই রসায়ন। শোনা যাচ্ছে ছবির স্ক্রিস্ট নির্বাচনে ব্যস্ত সময় কাটাচ্ছেন তারা।



মন্তব্য চালু নেই