দেহব্যাবসার অভিযোগ ওঠার পর ফের অভিনয়ে শ্বেতা

দেহ ব্যবসার অভিযোগ ওঠায় ভেঙে পরেছিলেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত দক্ষিনী সিনেমা ইন্ডাস্ট্রির অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদ। কারও সঙ্গে কথা বলা তো দূরের কথা, নিজেকে ঘরের মধ্যে বন্দি করে রেখেছিলেন তিনি। তবে বর্তমানে স্বাভাবিক হতে চলেছেন এই অভিনেত্রী। ফিরছেন নিজ ফর্মে। একটি তামিল সিনেমায় অভিনয় করতে চলেছেন তিনি।

সিনেমাটির পরিচালক বলেন, শ্বেতাকে এই সিনেমায় অভিনয়ে রাজি করাতে তাকে যথেষ্ট বেগ পেতে হয়েছে। এ প্রসঙ্গে পরিচালক জানান, ‘আমি শ্বেতার আগের সিনেমার পরিচালকের কাছ থেকে তার ফোন নম্বর সংগ্রহ করি। কিন্তু ফোন করার পর শ্বেতা আমার সঙ্গে কথা বলতে মানা করে দেন। শেষে আমি শ্বেতাকে একটি ইমেইল পাঠাই।

ইমেইল দেখে, শ্বেতা আমাকে ফোন করেন এবং জানান তিনি কোনো আইটেম নম্বর করতে চান না। কিন্তু আমি যখন তাকে জানালাম, কোনো গানের দৃশ্যে নয়, আমি তাকে আমার সিনেমাতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করাতে চাই। তখন তিনি আমাকে স্ক্রিপ্ট পাঠাতে বললেন।’

শোনা যাচ্ছে, গল্পের স্ক্রিপ্ট শ্বেতার ভালো লেগেছে। তিনি পরিচালককে মুম্বাই ডেকে পাঠিয়েছেন। ফলে খুব শিগগিরি পর্দায় দেখে যাবে এই অভিনেত্রীকে।

গত বছর হায়দ্রাবাদের বাঞ্জারা হিলসের একটি হোটেল থেকে গ্রেপ্তার হয়েছিলেন শ্বেতা। এরপর ৫৯ দিন রেসকিউ হোমসে কাটাতে হয়েছে তাকে। সেসময় সংবাদে প্রকাশ পেয়েছিল যে, টাকার জন্য দেহ ব্যবসার পথ বেছে নিয়েছেন এই অভিনেত্রী।

তবে পরবর্তীতে আদালতের রায়ে নির্দোষ প্রমাণিত হয়েছেন অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদ।



মন্তব্য চালু নেই