দেহব্যবসায় জড়িত থাকার অভিযোগ থেকে মুক্ত শ্বেতা

শ্বেতা বসু প্রসাদ নির্দোষ বলে রায় দিয়েছে হায়দ্রাবাদের নিম্ন আদালত। ৫ ডিসেম্বর, শুক্রবার এ মামলার শুনানির চূড়ান্ত দিন ছিল। এ রায় পাওয়ার পর বেশ স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন অভিনেত্রী শ্বেতা। এমন খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম।

আদালতের কাছ থেকে ক্লিনচিট পাওয়ার রায় বেরোনোর পর শ্বেতা বলেন, আমার নাম নিয়ে যে দ্বিধা দ্বন্দ্ব সন্দেহ কয়েক মাস ধরে জমা হয়েছে তা থেকে রেহাই পেলাম। আমি যে নির্দোষ এবার অন্তত সবাই বিশ্বাস করবেন। অনেক মাস পর আমার মা-বাবা আবার হাসবে।

তিনি আরও বলেন, মামলা চলাকালীন আমাকে যারা অপমান করেছেন, আদালতের রায়ই তাদের জবাব দিয়েছে। মামলা চলাকালীন কয়েক মাস দাঁতে দাঁত চেপে ধৈর্য ধরে গেছি। এবার তাদের মুখে ঝামা ঘষে দিতে পারব।

মধুচক্রে যুক্ত হিসেবে হায়দ্রাবাদের বাঞ্জারা হিলসের একটি হোটেল থেকে অভিনেত্রী শ্বেতাকে গ্রেফতার করেছিল ভারতীয় পুলিশ। গ্রেপ্তারের পর শ্বেতা নাকি পুলিশকে বলেছিলেন যে, দারিদ্রতার জন্যই এই পেশায় আসতে বাধ্য হয়েছেন। যদিও পরে এক সাক্ষাৎকারে শ্বেতা দাবি করেন, ‘এক অ্যাওয়ার্ড শোয়ে অংশ নিতে গিয়ে সেখানে আটকে গিয়েছিলাম। কখনো পুলিশের কাছে এই পেশায় যুক্ত থাকার কথা স্বীকার করিনি।’



মন্তব্য চালু নেই