সুলতানপুর উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতা শেষে পুরুস্কার বিতরণকালে এবিএম ফজলে করিম এমপি :

দেশে শান্তি ও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে

বর্তমান সরকার শিক্ষা, স্বাস্থ্যসহ মানুষের মৌলিক সব সমস্যা সমাধান করে যখন দেশে শান্তি ও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে দেশকে এগিয়ে নিচ্ছে। তখনই দেশের শান্তি ও উন্নয়নের ধারাবাহিকতা বন্ধ করে দিতে জঙ্গীবাদ সন্ত্রাস সৃষ্টি করে বিএনপি-জামাত জোট এই সরকারকে উৎখাতের চেষ্টায় মরিয়া হয়ে উঠেছে। তারা চেষ্টা করছে আগামী প্রজন্মের ছেলে মেয়েদের শিক্ষা দিক্ষায় বঞ্চিত করে দেশকে পিছিয়ে দেয়ার। এই অপশক্তির উত্থান একজন দেশপ্রেমিক বেঁচে থাকতে হতে দেয়া হবে না।

১৯ মার্চ বৃহস্পতিবার সুলতানপুর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নেয়া ছাত্রছাত্রীদের পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এবিএম ফজলে করিম চৌধুরী এমপি এ কথা বলেন। বিদ্যালয়ের সুধি সমাবেশে সাংসদ বলেন রাউজান হরতাল অবরোধমুক্ত এলাকা হওয়ায় এখানে শিক্ষার্থীরা নিবিঘ্নে স্কুলে যাওয়া আসা করতে পারে। একারণে চট্টগ্রামের মধ্যে শিক্ষার হার এই উপজেলায় বেশি।

এখানে নৈরাজ্য সৃষ্টিকারী সন্ত্রাসীদের কোন স্থান হবে না বলে তিনি ঘোষনা দিয়ে বলেন রাউজানে কোন অশুভ শক্তি উন্নয়ন ও অগ্রগতি ব্যহত করার চেষ্টা করা হলে তাদের ব্যাপারে কঠোর ব্যবস্থা নেয়া হবে। প্রধান শিক্ষক মো. জামাল উদ্দিনের পরিচালনায় সমাবেশে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শওকত হাসান।

Raozan mp pic1

বক্তব্য রাখেন রাউজান উপজেলা আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম চৌধুরী, পৌরসভার প্যানেল মেয়র বশির উদ্দিন খান, আওয়ামীলীগ নেতা জানে আলম জনি, সাধারন সম্পাদক নুরুল ইসলাম শাহাজান, কাউন্সিলর জমির উদ্দিন পারভেজ, কাউন্সিলর জাহাঙ্গীর আলম, আওয়ামীলীগ নেতা মোহাম্মদ সালাউদ্দিন, আবদুল লতিফ, সমাজ সেবক আলহাজ্ব নুরুল আমিন, মোজাফর আহম্মদ চৌধুরী, সৈয়দুল হক, সুলতান মেম্বার, আবু বক্কর, ডা. মহসিন, শাহ আলম মাস্টার, নরুল আলম, নুরুল ইসলাম, ছাত্রলীগ নেতা সৈয়দ আবদুল জব্বার সোহেল, গৌতম পালিত টিকলু, জিয়াউল হক রোকন, মোহাম্মদ মোজাহের প্রমুখ।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি এবিএম ফজলে করিম চৌধুরী এমপিকে ফুল ও ক্রেষ্ট দিয়ে অভিনন্দন জানান কাজী পাড়া অগ্রণী যুব নিশান, বিদ্যালয় পরিচালানা পরিষদ, শিক্ষক মন্ডলী, কাজী পাড়া শাহ আমানত জামে মসজিদ, গাউছিয়া কমিটি,শেখ রাসেল স্মৃতি সংসদ,ওয়ার্ড ছাত্রলীগ, যুব কল্যান সংসদ।

ক্যাপশন ঃ রাউজানের নোয়াপাড়ায় স্বামীর আত্মহত্যার বর্ণনা দিচ্ছেন নুরুদ্দিনের স্ত্রী সোনিয়া। ইনসেটে (উপরে) নুরুদ্দিন। ইনসেটে (নিচে) নুরুদ্দিনের ৩ মাসের পৃতৃহারা অবুঝ শিশু।



মন্তব্য চালু নেই