দেশে কারো নিরাপত্তা নেই বললেন খালেদা

তৃতীয় দিনের মতো হামলার শিকার হয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, ‘এমন দেশে আছি যেখানে কেউ নিরাপদ নয়। কারো নিরাপত্তা নেই।’

বুধবার রাতে আহত দুই নিরাপত্তাকর্মী ও একজন গাড়ি চালককে দেখতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে গিয়ে তিনি একথা বলেন।

ব্যক্তিগত নিরাপত্তাকর্মী সার্জেন্ট আতিকুর রহমানকে খালেদা জিয়া বলেন, ‘সব ঠিক হয়ে যাবে, একটু কষ্ট কর, এমন দেশে আছি, যেখানে কেউ নিরাপদ নয়। কারো নিরাপত্তা নেই।’

সিটি নির্বাচনে দল সমর্থিত প্রার্থীদের পক্ষে নির্বাচনী প্রচারণায় নেমে তিন দফায় হামলার শিকার হন বেগম খালেদা জিয়া। সোমবার কারওয়ান বাজার, মঙ্গলবার ফকিরাপুলে এবং সর্বশেষ বুধবার বিকেলে বাংলামোটরে হামলার শিকার হন বিএনপি চেয়ারপারসন। অস্ত্রশস্ত্র নিয়ে কিছু দুর্বৃত্ত তার গাড়িবহরে হামলা করে। এসময় খালেদা জিয়ার গাড়ি ভাঙচুর করা হয় ও পিস্তল প্রদর্শন করা হয়।

ওই হামলায় খালেদার দুই নিরাপত্তা রক্ষী (সিএসএফ) আহত হন। সিএসএফ সদস্যদের মারধর করে আটকে রাখে হামলাকারীরা। তাদের একজনের মাথা ফেটে গেছে। এরপর দ্রুত খালেদা জিয়ার গাড়িবহর হেয়ার রোড হয়ে কাকরাইলে চলে যায়।

এর আগে গত সোমবারের হামলার ঘটনায়ও বেশ কয়েকজন আহত হয়। ওই ঘটনায় বিএনপি সরকারি দলের বিরুদ্ধে অভিযোগ করছে। যদিও প্রধানমন্ত্রী বলেছেন এটা খালেদা জিয়ার নাটক।



মন্তব্য চালু নেই