দেবহাটা কেন্দ্রীয় সমবায় সমিতির বার্ষিক সভায় জেলা পরিষদ প্রশাসক মুনসুর আহমেদ

সাতক্ষীরা জেলা পরিষদ প্রশাসক ও জেলা আঃলীগ সভাপতি মুনসুর আহমেদ বলেছেন, ক্ষুদ্র কুটির শিল্প স্থাপনের মাধ্যমে অতি সহজে দারিদ্রতা দূর করা যায়। তিনি সাধারন মানুষের জীবন জীবিকার উন্নয়নে এবং খাদ্য, স্বাস্থ্য ও বাসস্থান প্রতিটি মানুষকে নিশ্চিত করতে বর্তমান সরকারের নানামুখী কর্মকান্ডের উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী নেতৃত্বে সরকার যখন সকল পর্যায়ে উন্নয়ন করছে ঠিক তেমনি বিএনপি নেত্রী জামায়াতকে সাথে নিয়ে ২০ দলের ব্যানারে দেশকে অস্থিতিশীল করতে বিভিন্ন নাশকতামূলক কর্মকান্ড ঘটাচ্ছে।

তিনি সমবায়ের মাধ্যমে তৃনমূল পর্যায় থেকে নিজেদের পাশাপাশি দেশকে উন্নতি করা যায় বলে উল্লেখ করেন। তিনি রবিবার সকাল সকাল ১১ টায় দেবহাটা উপজেলা বিআরডিবি ইউসিসিএ লিঃ এর বার্ষিক সাধারন সভায় প্রধান অতিথির বক্তব্য রাখাকালে উপরোক্ত কথাগুলো বলেন। দেবহাটা ইউসিসিএ লিঃ এর চেয়ারম্যান আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গনি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভিন। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা নাজমুল হক।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা হিসাবরক্ষন কর্মকর্তা আব্দুস সামাদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মিসেস নাজমুন্নাহার, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, উপজেলা বন কর্মকর্তা আওছাফুর রহমান, ইউসিসিএ লিঃ এর সহসভাপতি আব্দুর রশিদ, সমিতির পরিচালক অনিল কৃঞ্চ সরকার ও সমিতির ম্যানেজার ইয়াকুব আলী।

অনুষ্ঠানটি পরিচালনা করেন সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা ওয়াহিদ মুরাদ। এসময় সরকারী কর্মকর্তা, সাংবাদিক ও সমবায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।



মন্তব্য চালু নেই